রবিবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০২০ ইং, দুপুর ১:০৫
রিপোর্টারের নাম
  • আপডেটের সময়ঃ অক্টোবর, ৭, ২০১৯, ৬:৫০ অপরাহ্ণ
  • 15 বার দেখা হয়েছে

আরিফ হোসেন, নিজস্ব প্রতিনিধিঃ
সিরাজগঞ্জে বেলকুচিতে বিএনপি’র চেয়ারপারসন তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার কারামুক্তির দাবীতে লিফলেট ও পোস্টার বিতরণ করা হয়েছে।
রবিবার দুপুরে দিকে উপজেলার তামাই বাজার থেকে লিফলেট ও পোস্টার বিতরণের উদ্বোধন করেন, কেন্দ্রীয় বিএনপির সহ-প্রচার সম্পাদক, কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সফল সাধারন সম্পাদক ও সিরাজগঞ্জ-৫ আসন থেকে একাদ্বশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি থেকে মনোনিত প্রার্থী আমিরুল ইসলাম খান আলীম।
উপজেলার তামাই, সুবর্ণসারা, নাগগাঁতী, কান্দাপাড়া বাজার, মৌপুর বাজার, পৌর এলাকার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে লিফলেট ও পোস্টার বিতরণের সময় বেলকুচি উপজেলা বিএনপি, পৌর বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
লিফলেট ও পোস্টার বিতরণ উদ্বোধনের সময় আমিরুল ইসলাম খান আলীম বলেন, গত ২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি থেকে গনতন্ত্রের মা দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে অন্যায় ভাবে মিথ্যা মামলা দিয়ে কারাগারে বন্দী করে রেখেছে সরকার। আইনী পক্রিয়ায় খালেদা জিয়ার মুক্তি মিললেও আদালত সরকারের নিয়ন্ত্রনে থাকার কারণে বড় বাধাঁ হয়েছে নেত্রীর মুক্তি। আগামীর রাষ্ট্র নায়ক ও দলের শীর্ষ পর্যায়ের নির্দেশনা অনুযায়ী প্রয়োজনে বুকের রক্ত দিয়ে রাজপথে আন্দোলন সংগ্রাম করেই দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করবো।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ পড়ুন