রবিবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০২০ ইং, দুপুর ১:৩১
রিপোর্টারের নাম
  • আপডেটের সময়ঃ অক্টোবর, ৭, ২০১৯, ৬:৩৩ অপরাহ্ণ
  • 18 বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক:
রাজবাড়ী জেলার কালুখালী থানার ১নং রতনদিয়া ইউনিয়নের রূপসা গ্রাম থেকে হারিয়ে যাওয়া শিশু মোঃ আলিম শেখ (১০)কে ৩ দিন পর মায়ের কোলে তুলে দিয়েছেন সিরাজগঞ্জ সদর থানার শিশু বিষয়ক পুলিশ কর্মকর্তা এস.আই রেজাউল ইসলাম শাহ্। সোমবার সন্ধ্যায় মোছাঃ রওশানারা বেগমের হাতে তাঁর নাতি মোঃ আলিমকে তুলে দেয়া হয়। এ সময় তার চাচা মোঃ বাবলু ম-লও উপস্থিত ছিলেন। এস.আই রেজাউল ইসলাম শাহ্ সাংবাদিকদের জানান, গত ৫ অক্টোবর সন্ধ্যায় বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ সড়কের সয়দাবাদ ইউনিয়নের কড্ডার মোড় এলাকায় শিশু আলিমকে এলোপাতাড়ি হাঁটতে দেখে সন্দেহ হয় স্থানীয়দের। এ সময় স্থানীয়রা তাকে জিজ্ঞাসাবাদ করলে শিশুটি তার বাবা-মা ও ঠিকানা বলতে
পারছিল না। পরে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌছে আলিমকে উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসে। পরে শিশু আলিমের ছবিসহ একটি সংবাদ প্রিন্ট ও ফেসবুকে পোস্ট করা হয়। সেই সুত্র ধরে তাঁর পরিবারের লোকজন আমার সাথে মুঠোফোনে যোগাযোগ করেন। আজ সোমবার তার আপন দাদী মোছাঃ রওশনারা বেগম ও তার চাচা মোঃ বাবলু ম-লের কাছে আলিমকে তুলে দেয়া হয়। সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রপ্ত (ওসি) মোহাম্মদ দাউল বলেন, গত ৫ অক্টোবর কড্ডার মোড় এলাকা থেকে মানসিক ভারসাম্যহীন শিশুটি উদ্ধার করে থানায় আনা হয়। পরবর্তীতে সংবাদ মাধ্যম ও ফেসবুকে নিখোঁজ সংবাদের বিষয়টি পোস্ট করা হয়। সেই সুত্রধরেই পরিবারের খোঁজ মিললে সোমবার সন্ধ্যায় তাঁর দাদী ও চাচার হাতে শিশু আলিমকে তুলে দেয়া হয়।

রাজবাড়ী জেলার কালুখালী থানার ১নং রতনদিয়া ইউনিয়নের রূপসা গ্রাম থেকে হারিয়ে যাওয়া শিশু মোঃ আলিম শেখ (১০)কে ৩ দিন পর মায়ের কোলে তুলে দিয়েছেন সিরাজগঞ্জ সদর থানার শিশু বিষয়ক পুলিশ কর্মকর্তা এস.আই রেজাউল ইসলাম শাহ্। সোমবার সন্ধ্যায় মোছাঃ রওশানারা বেগমের হাতে তাঁর নাতি মোঃ আলিমকে তুলে দেয়া হয়। এ সময় তার চাচা মোঃ বাবলু মন্ডলও উপস্থিত ছিলেন। এস.আই রেজাউল ইসলাম শাহ্ সাংবাদিকদের জানান, গত ৫ অক্টোবর সন্ধ্যায় বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ সড়কের সয়দাবাদ ইউনিয়নের কড্ডার মোড় এলাকায় শিশু আলিমকে এলোপাতাড়ি হাঁটতে দেখে সন্দেহ হয় স্থানীয়দের। এ সময় স্থানীয়রা তাকে জিজ্ঞাসাবাদ করলে শিশুটি তার বাবা-মা ও ঠিকানা বলতে পারছিল না। পরে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌছে আলিমকে উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসে। পরে শিশু আলিমের ছবিসহ একটি সংবাদ প্রিন্ট ও ফেসবুকে পোস্ট করা হয়। সেই সুত্র ধরে তাঁর পরিবারের লোকজন আমার সাথে মুঠোফোনে যোগাযোগ করেন। আজ সোমবার তার আপন দাদী মোছাঃ রওশনারা বেগম ও তার চাচা মোঃ বাবলু ম-লের কাছে আলিমকে তুলে দেয়া হয়। সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রপ্ত (ওসি) মোহাম্মদ দাউল বলেন, গত ৫ অক্টোবর কড্ডার মোড় এলাকা থেকে মানসিক ভারসাম্যহীন শিশুটি উদ্ধার করে থানায় আনা হয়। পরবর্তীতে সংবাদ মাধ্যম ও ফেসবুকে নিখোঁজ সংবাদের বিষয়টি পোস্ট করা হয়। সেই সুত্রধরেই পরিবারের খোঁজ মিললে সোমবার সন্ধ্যায় তাঁর দাদী ও চাচার হাতে শিশু আলিমকে তুলে দেয়া হয়।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ পড়ুন