শনিবার, ২২শে ফেব্রুয়ারি, ২০২০ ইং, বিকাল ৪:০৪
সর্বশেষ :
সংবাদ শিরোনামঃ
রিপোর্টারের নাম
  • আপডেটের সময়ঃ ফেব্রুয়ারি, ১৩, ২০২০, ৮:৩৮ অপরাহ্ণ
  • 108 বার দেখা হয়েছে

বিনোদন ডেস্ক;
গুঞ্জনে কি ইতি পড়ল? তাহলে কি সত্যি সত্যিই বিয়ের কাজটা সেরে ফেলেছেন বলিউডের জনপ্রিয় সংগীতশিল্পী নেহা কক্কর ও আরেক সংগীতশিল্পী উদিত নারায়ণের ছেলে আদিত্য।

এ সব প্রশ্নের উত্তর এখনও বেশ জটিল, কিন্তু বৃহস্পতিবার সকাল থেকেই ইন্টারনেটে ছড়িয়ে পড়েছে যে ভিডিও, তাতে কিন্তু মনে হচ্ছে নেহার সঙ্গে বিয়েটা সেরেই ফেলেছেন আদিত্য!
সম্প্রতি নেহা কক্কর এবং আদিত্য নারায়ণের ফ্যান পেজের তরফে একটি ভিডিও শেয়ার করা হয়। যেখানে অগ্নি সাক্ষী করে উদিত নারায়ণের ছেলের সঙ্গে সাতপাকে বাঁধা পড়তে দেখা যায় বলিউডের রিমেক কুইনকে। সুরকার বিশাল দাদলানির হাজিরায় নেহা-আদিত্যর বিয়ে সম্পন্ন হয়ে যায়।

যদিও ভিডিওটি লক্ষ্য করলে বুঝতে পারবেন, জনপ্রিয় রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডল-এর সেটেই বিয়ে সেরে ফেলেন নেহা কক্কর এবং আদিত্য নারায়ণ। নেহা-আদিত্যর বিয়ের এপিসোডই কি ১৪ ফেব্রুয়ারি দর্শকদের সামনে তুলে ধরবে সংশ্লিষ্ট ওই চ্যানেল! সেটা অবশ্য সময়ই বলবে। কিন্তু শুধুমাত্র শোয়ের স্বার্থেই কি সাতপাক ঘুরলেন, না কি আদতে মন্ত্র পরে একে অপরকে জীবনসঙ্গী বেছে নিলেন, সেই প্রশ্নই উঠছে বিভিন্ন মহলে।

নেহা কক্কর এবং আদিত্য নারায়ণের বিয়ে নিয়ে সম্প্রতি প্রশ্ন করা হয় উদিত নারায়ণকে। যার উত্তরে বলিউডের জনপ্রিয় গায়ক জানান, আদিত্য তাদের একমাত্র সন্তান। তাই আদিত্য বিয়ের সিদ্ধান্ত নিলে, তা সবার আগে বাবা-মাকেই জানাবেন। কিন্তু এখনও পর্যন্ত নেহা কক্করকে বিয়ের বিষয়ে আদিত্য তাদের কিছুই জানাননি বলেও জানান উদিত।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ পড়ুন