শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৬:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
যমুনার ভাঙন পরিদর্শনে এমপি মমিন মন্ডল ঢাকা-সিঙ্গাপুর-ঢাকা রুটে আবারও চালু হচ্ছে ফ্লাইট সিরাজগঞ্জের বাজারকে ডিজিটাল বাজার করবে অল এক্সপ্রেস অন লাইন মার্কেট সিরাজগঞ্জ পৌরসভার জায়গা দখল করে অবৈধ গাড়ীর গ্যারেজ নির্মাণের অভিযোগ দুর্নীতি ও মাদকমুক্ত দেশ গড়ে তুলতে নিরলসভাবে কাজ করছে আ.লীগ-ডাঃ হাবিবে মিল্লাত এমপি সুদ মুক্ত ঋণের চেক বিতরণ করলেন ডেপুটি স্পিকার কক্সবাজার থেকে শীর্ষ কর্মকর্তাসহ পুলিশের ১৩৪৭ সদস্য বদলি পলাশবাড়ীতে বৈদ্যুতিক শর্টসার্কিট আগুনের সূত্রপাতে বসতবাড়ী ভস্মিভূত একসাথে ২০ জনের সাথে প্রেম, বগুড়ায় কলেজ ছাত্র গ্রেফতার নওগাঁয় বিএনপির নেতাকর্মীদের উপর হামলা, মাঠছাড়া করার হুমকির অভিযোগে জেলা বিএনপির সংবাদ সম্মেলন

সাংবাদিকদের ওপর হামলাকারী বন্ড সন্ত্রাসী নয়নের স্বীকারোক্তি

রির্পোটারের নাম
  • প্রকাশের সময়: বুধবার, ১২ ফেব্রুয়ারি, ২০২০
  • ১৬৮ জন দেখেছেন

অনলাইন ডেস্ক
পুরান ঢাকার নয়বাজার এলাকায় বন্ড চোরাকারবারিরা পূর্বপরিকল্পনায় সাংবাদিকদের ওপর হামলা করে। বুধবার ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে বেসরকারি টেলিভিশন নিউজ টোয়েন্টিফোরের সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় গ্রেপ্তার বন্ড সন্ত্রাসী মেহেদী হাসান নয়ন এই স্বীকারোক্তি দেন।

আসামি নয়নসহ অন্য চারজনকে বুধবার আদালতে হাজির করা হয়। মামলার তদন্ত কর্মকর্তা বংশাল থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) নুর আলম মিয়া আসামি নয়নের স্বীকারোক্তিমূলক জবানবন্দী লিপিবদ্ধ করার আবেদন করেন।

ভারপ্রাপ্ত মুখ্য মহানগর হাকিম কায়সারুল ইসলাম আসামির জবানবন্দী গ্রহণ করার জন্য ঢাকা মহানগর হাকিম সত্যব্রত শিকদারের কাছে পাঠান। পরে হাকিমের খাসকামরায নয়ন জবানবন্দী দেন। হাকিম আসামিকে যথেষ্ট সময় দিয়ে নয়নের জবানবন্দী ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় লিপিবদ্ধ করেন।

আদালত সূত্র জানায়, আসামি নয়ন সাংবাদিকদের ওপর হামলার দায় স্বীকার করেছেন। তিনি আদালতকে জানান, তিনি নিজেও বন্ড সুবিধায় আনা কাগজের ব্যবসা করেন। গত বেশ কিছুদিন যাবৎ বন্ড সুবিধায় আনা কাগজের কেনাবেচা নিয়ে সাংবাদিকরা বিভিন্ন নিউজ করছে। এই বিষয়টিতে ব্যবসায়ীরা ক্ষুব্ধ হয়। গতকাল মঙ্গলবার কাস্টম কমিশনারেট তাদের নয়বাজার ও এর আশেপাশের এলাকায় অভিযান চালায়। এ সময় সাংবাদিকরা আসতে পারে এটা জেনেই ব্যবসায়ীরা বিভিন্ন স্থানে পাহারা বসায়। সাংবাদিকরা এলে হামলা করা হবে এই পরিকল্পনা হয়।

ওই পরিকল্পনার অংশ হিসাবে নয়ন ও তার সঙ্গীয় অনেকে নয়বাজারের কাছে বাবুবাজার মাজারের কাছে অবস্থান নেন। দুপুরের দিকে নিউজ টোয়েন্টিফোরের একটি গাড়ি দেখেই তারা ঝাঁপিয়ে পড়ে। গাড়ি থেকে দুইজন সাংবাদিককে টেনেহিঁচড়ে বের করে তারা এলোপাতারি মারতে থাকেন। এবং সাংবাদিকদের ক্যামেরা ও গাড়ি ভাংচুর করে।

সূত্র আরও জানায়, নয়ন তার স্বীকারোক্তিতে এই হামলার সঙ্গে কারা জাড়িত ছিল তাদের নাম বলেছেন। পরিকল্পনায় ছিল বেশ কয়েকজন ব্যবসায়ী যারা বন্ড সুবিধায় আনা কাগজের ব্যবসা করেন। যারা হামলায় অংশ নেন তারাও ওইসব ব্যবসায়ী নেতাদের নির্দেশে এই কাজ করেছে। তাদের পরিকল্পনা ছিল সাংবাদিকদের অভিযান যেখানে চলছিল সেখানে ঢুকতে দেওয়া হবে না।

সামাজিক যোগাযোগে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আর নিউজ দেখুন
© All rights reserved 2015- 2020 thepeoplesnews24

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্যমন্ত্রনালয়ের নিয়ম মেনে নিবন্ধনের আবেদন কৃত।

Design & Developed By: Limon Kabir
freelancerzone