1. admin@thepeoplesnews24.com : admin :
  2. shohel.jugantor@gmail.com : alamin hosen : alamin hosen
রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৩:৩৬ পূর্বাহ্ন

নওগাঁয় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষ

নাদিম আহমেদ অনিক,স্টাফ রিপোর্টার
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী, ২০২২
  • ৩০ বার দেখা হয়েছে


নওগাঁয় বাস ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালকসহ দুজনের গুরুত্বর আহতের ঘটনা ঘটেছে।

বুধবার (১২জানুয়ারি) সন্ধা ৭টার দি‌কে সদর উপজেলার নওগাঁ-রাজশাহী বাইপাস মহাসড়কের শিবপুর আলহেরা অটোরাইসমিলের সামনে এ দুর্ঘটনাটি ঘটে। এতে আহতরা হলেন- বগুড়া, দুঁপচাচিয়া উপজেলার জলংগী গ্রামের আবু তাহেরের ছেলে আব্দুর রাজ্জাক (৩২) এবং জামালপুর জেলার হাটাইল বাজারের পবু মুন্সীর ছেলে হিরা মিয়া (৪০)।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বুধবার সন্ধায় নওগাঁ- রাজশাহী মহাসড়কে (নওগাঁ-রাজশাহী মহাসড়কের সদর উপজেলার শিবপুর আলহেরা অটোরাইসমিলের) সামনে মহাদেবপুর থেকে আাসা খালি ট্রাকের সঙ্গে ঢাকা থেকে ছেড়ে আসা একটি শাহ্ফতেহ আলী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুজন মারাত্মকভাবে আহত হন।পরে নওগাঁ ফায়ারসার্ভিস ও সিভিল ডিফেন্স এর সদস্য ও পুলিশ আহতদের উদ্ধার এর মাধ্যমে নওগাঁ সদর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

নওগাঁ ফায়ারসার্ভিস ও সিভিল ডিফেন্স এর স্টেশন অফিসার মোঃ জাহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনাটির খবর পেয়ে তাৎক্ষণিক আমরা ৭ সদস্য বিশিষ্ঠ একটি উদ্ধারকারী টিম ঘটনাস্থলে পৌছে ট্রাক ড্রাইভারসহ দুজন গুরুত্বর আহতকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে পৌছে দেই। তাছাড়াও এ দুর্ঘটনায় আরও কোন হতা হতের ঘটনা ঘটেছে কিনা তা খতিয়ে দেখতে আমাদের সদস্যরা আপ্রাণ চেষ্টা চালিয়েছে।দুটি গাড়ির ক্ষয়ক্ষতির পরিমান প্রাই ০০০ টাকা হতে পারে বলে আমরা প্রাথমিকভাবে ধারণা করছি।

নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জুয়েল বলেন, আহতদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসার জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

দুর্ঘটনাকবলিত ট্রাক এবং বাস পুলিশি হেফাজতে এবং আইন অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
©২০১৫ ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized BY Limon Kabir