1. admin@thepeoplesnews24.com : admin :
  2. shohel.jugantor@gmail.com : alamin hosen : alamin hosen
রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০২:৩৫ পূর্বাহ্ন

নিজ জায়গায় স্থাপনা নির্মানে প্রবাসীর পরিবারকে হয়রানির অভিযোগ

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেটের সময় : রবিবার, ২ জানুয়ারী, ২০২২
  • ৬৪ বার দেখা হয়েছে


মুন্সিগঞ্জের সিরাজদিখানে নিজস্ব পৈতৃক ভিটা বাড়ির সংস্কার ও মেরামত করতে চাইলে সেখানে বাধা ও প্রাণনাশের হুমকি দিয়ে কাজ বন্ধ করে দেবার অভিযোগ পাওয়া গেছে।অভিযোগটি উঠেছে মোঃ মেহফুজুর রহমান বাবুগণ এর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে মুন্সীগঞ্জ জেলাধীন সিরাজদিখান উপজেলার জৈনসার ইউনিয়নে।
জানা যায়, জৈনসার ইউনিয়নে কাঁঠালতলী গ্রামের বাসিন্দা মৃত আবুল খায়ের মিয়ার ছেলে মোঃ জহিরুল ইসলাম কাজল তার সপরিবার দীর্ঘ দিন যাবৎ আমেরিকাতে অবস্থান করে আসছে। এবং তাদের বসতবাড়িতে তার ভাই মোঃ সারোয়ার হোসেন (৪৫) ও তার পরিবারগণ বসবাস করে আসছে। এমতাবস্থায় মোঃ জহিরুল ইসলাম কাজল তাদের বাবার রেখে যাওয়া বাড়ি সংস্কার করার জন্য মিস্ত্রিদের নিয়োগ করলে, কাজ প্রায় সমাপ্তির পথে গত ১২/১২/২১ ইং তারিখে জিয়াবুল আলম জিয়া ও মাহে আলম জেমস উভয় পিতা মৃত- শাহজাহান মিয়া ও তার লোকজন জমিটির মালিক তারা দাবী করে কাজে বাধা প্রদান করে ও অকথ্য ভাষায় গালিগালাজ এবং প্রাণনাশের হুমকি প্রদান করেন। যার পরিপেক্ষিতে কাজ বন্ধ করে দেয় তারা। জিয়াবুল আলম জিয়াদের দাবীর অযৌক্তিক বলে দাবি করেন মোঃ জহিরুল ইসলাম কাজল।
যার পরিপেক্ষিতে প্রবাসী মোঃ জহিরুল ইসলাম এর ছোটভাই মোঃ সারোয়ার হোসেন সিরাজদিখান থানার গত ২২/১২/২১ইং তারিখে একটি সাধারণ ডায়েরী করেন, যার জিডি নং-৯৮২। ও তিনি এ বিষয়ে প্রশাসনের সহযোগিতা কামনা করেন।
এতে প্রতিপক্ষ মোঃ মেহফুজুর রহমান, মোঃ মাহে আলম জেমসগণ আবারও ক্ষিপ্ত হয়ে বাড়িতে অবস্থানকারি মোঃ জহিরুল ইসলাম কাজলের ভাই মোঃ ছারোয়ার হোসেনকে মারপিট করতে আসে ও প্রাণনাশের হুমকি প্রদান করতে আসলে পরবর্তীতে মোঃ জহিরুল ইসলাম কাজল এর পক্ষে তার ভাই মোঃ ছারোয়ার হোসেন বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আদালত মুন্সীগঞ্জে গত ২৫/১২/২১ইং তারিখে একটি মামলা দায়ের করেন। যার মামলা নং -৩৮৯/২০২১।

বিষয়টি সম্পর্কে মেহফুজুর রহমান বাবুর মোবাইলে যোগাযোগ করার চেষ্টা করেও তিনি ফোনটি রিসিভ করেন নি।

বিষয়টি সম্পর্কে সিরাজদিখান থানার এসআই মসিউর রহমান বলেন, এ জায়গার ব্যাপারে থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন। তদন্দ প্রক্রিয়াধীন রয়েছে।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
©২০১৫ ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized BY Limon Kabir