1. admin@thepeoplesnews24.com : admin :
  2. shohel.jugantor@gmail.com : alamin hosen : alamin hosen
রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৩:২৭ পূর্বাহ্ন

বিদ্রোহীদের ছাড় দিচ্ছে না সিলেট আওয়ামী লীগ, বহিষ্কার আরও ৪

অনলাইন ডেস্ক
  • আপডেটের সময় : সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১
  • ৫৬ বার দেখা হয়েছে

ধাপে ধাপে সিলেটসহ সারা দেশে চলছে ইউনিয়ন পরিষদ নির্বাচন। এই নির্বাচনকে ঘিরে সিলেটের বেশিরভাগ ইউনিয়নে প্রকাশ্যে চলে আসছে আওয়ামী লীগের ঘরোয়া কোন্দল।

চেয়ারম্যান হতে আগ্রহী আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নৌকাবঞ্চিত নেতারা অনেক ইউনিয়নে হচ্ছেন বিদ্রোহী প্রার্থী। তবে এ ক্ষেত্রে কেন্দ্রের নির্দেশনা অনুযায়ী কঠোর সিলেট জেলা আওয়ামী লীগ। নৌকা প্রতীক পাওয়া দলীয় প্রার্থীর বিরুদ্ধে নির্বাচনের ঘোষণা দেওয়া সবাইকে একে একে বহিষ্কার করা হচ্ছে আওয়ামী লীগ থেকে। এভাবে আরও ৪ জনকে বহিষ্কার করা হয়েছে।
জানা গেছে, দলীয় নির্দেশনা না মেনে নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হওয়ায় জকিগঞ্জে আওয়ামী লীগের ৪ নেতাকে বহিষ্কার করা হয়েছে।

সিলেট জেলা আওয়ামী লীগ সূত্র গণমাধ্যমকে এ বিষয়টি নিশ্চিত করেছে।

সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুুরী ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে গত ২৫ ডিসেম্বর তাদের বহিষ্কার করা হয়।

তারা হলেন, উপজেলার বারহাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী ও সিলেট মহানগর যুবলীগের সাবেক সদস্য সুমন আহমদ, ৪ নং খলাছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী ও জকিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য আব্দুল গফুর, সুলতানপুর ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী ও জকিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য রফিকুল ইসলাম এবং ৮নং কসকনকপুর ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী ও জকিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য আলতাফু রহমান লস্কর।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
©২০১৫ ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized BY Limon Kabir