1. admin@thepeoplesnews24.com : admin :
  2. shohel.jugantor@gmail.com : alamin hosen : alamin hosen
রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৩:০৯ পূর্বাহ্ন

নতুন আলোচনার জন্ম দিলেন এসপি রকিবুল

অনলাইন ডেস্ক:
  • আপডেটের সময় : সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১
  • ৭৭ বার দেখা হয়েছে


এবার প্রথম মৌলিক গানে কণ্ঠ দিয়ে কণ্ঠশিল্পি হিসেবে সাংস্কৃতিক অঙ্গনে নিজেকে ভিন্নরুপে প্রকাশ করে নতুন আলোচনার জন্ম দিলেন পুলিশ সুপার মোঃ রকিবুল আক্তার (স্টালিন)।
বগুড়া এপিবিএন-৪ এ অধিনায়ক হিসেবে কর্মরত জয়নাল আবেদীন’র ইউটিউব চ্যানেল ‘মনকবি মিউজিক’ এর ব্যানারে সাম্প্রতিক মুক্তি পেয়েছে তার ‘কত শত স্বপ্ন ছিন্ন ভিন্ন’ শিরোনামে প্রথম একক মিউজিক ভিডিও।গানটির লিরিক্স লিখেছেন ২৪তম বিসিএস এর মাধ্যমে বাংলাদেশ পুলিশে যোগদান করা বর্তমানে বগুড়া এপিবিএন-৪ এ অধিনায়ক হিসেবে কর্মরত ‘জয়নাল আবেদীন’ ও সুর করেছেন সালেহ্ বিশ্বাস। জয়নাল আবেদীন এর ভিডিও আয়োজনে গানটি ব্যাপক সাড়া তুলেছে তরুন প্রজন্মের কাছে। মনের ভাললাগা ও ভালবাসা থেকে গাওয়া এ গানটি দর্শক শ্রোতা সাদরে গ্রহণ করেছে বলে ভক্তদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন গানটির কণ্ঠ শিল্পি রকিবুল আক্তার (স্টালিন)।
দর্শকের এমন ভালবাসায় মুগ্ধ হয়ে আরও ভাল গান উপহার দিতে চান পুলিশের এই কর্মকর্তা।

এসপি রকিবুল আক্তার (স্টালিন) সবসময় মানুষের মনে নিজেকে গভিরভাবে উপস্থাপন করতে আইন অনুযায়ী তার ন্যায় বিচারে অটুট থাকেন। এবং নিজেকে আলাদাভাবে সবার কাছে মেলে ধরেন বিনোদন সময় গুলোতে। শৈশব থেকেই সংগীতে তার আগ্রহ। শুধু গানই নয়, কবিতা,গল্প এমনকি অভিয়নেও যেন তিনি অতুলনীয় প্রশংসার দাবীদার। বিভিন্ন স্টেজ প্রোগাম, সেমিনার, ঘরোয়া অনুষ্ঠানসহ নানান বিনোদন কেন্দ্রগুলোতে উপস্থিতিদের মাতিয়ে রাখতে অসামান্ন প্রতিভার বহিঃপ্রকাশ ঘটাতে সক্ষম পুলিশের এ কর্মকর্তা।

তিনি জন্মগ্রহণ করেন কুষ্টিয়া জেলায়। ইসলামী বিশ্ববিদ্যালয়, কুষ্টিয়া থেকে ইংরেজিতে বিএ (অনার্স), এমএ সম্পন্ন করে ২৭তম বিসিএসের মাধ্যমে ২০০৮ সালে এএসপি হিসেবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। বর্তমানে পুলিশ সুপার,পুলিশ হেড কোয়ার্টারস, ঢাকায় কর্মরত রয়েছেন।এর আগে তিনি রাজশাহী মেট্রোপলিটন পুলিশে কর্মরত ছিলেন।বিশেষ শাখা, ঢাকা; নওগাঁ জেলা পুলিশ; এবং সুদানে জাতিসংঘ মিশনে কর্মরত ছিলেন।

নওগাঁয় পুলিশ কর্মকর্তার পাশাপাশি সংগীত অঙ্গনে ব্যাপন সাড়া তোলেন অশংখ্য ভক্তের জন্ম দেন রাকিবুল আক্রার (স্টালিন)। এছারাও পুলিশ কর্মকর্তা হিসেবে দায়িত্বে অটুট মনোভাব ও ন্যায়বিচারের মাধ্যমে সহজেই জয় করেন উত্তরের জেলা নওগাঁর জনসাধারণের হৃদয়।

দেশের সাংস্কৃতিক অঙ্গনে নতুন জায়গা করে নেওয়া পুলিশের এ কর্মকর্তা বলেন, আমি মানুষের ভালবাসায় নিজেকে মোড়াতে চাই অনন্তকাল। গানকে ভালবাসি, ভালবেসে গান গাই।
আমি সত্যিই আজ আনন্দিত,উল্লাসিত। যদি দর্শক আমার গান হৃদয় গভিয়ে গ্রহণ করে তবে আরও নতুন নতুন গান তাদের উপহার দিতে চাই ও মানুষের ভালবাসায় পাড়ি দিতে চাই চলমান জীবনের পরবর্তী অধ্যায়।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
©২০১৫ ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized BY Limon Kabir