1. admin@thepeoplesnews24.com : admin :
  2. shohel.jugantor@gmail.com : alamin hosen : alamin hosen
রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০২:০০ পূর্বাহ্ন

হঠাৎ হাসপাতাল পরিদর্শনে মাশরাফি, ৮ চিকিৎসককে শোকজ

অনলাইন ডেস্ক:
  • আপডেটের সময় : শনিবার, ১৮ ডিসেম্বর, ২০২১
  • ১০২ বার দেখা হয়েছে

নড়াইল সদর হাসপাতালের ৮ জন চিকিৎসককে কারণ দর্শানোর (শোকজ) নোটিশ দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। একইসঙ্গে হাসপাতালের দুজন মেডিকেল প্যাথোলজিস্ট ও একজন আউটসোর্সিংয়ের কর্মচারীকে অব্যাহতি দেওয়া হয়েছে।

নির্ধারিত সময়ের পরে হাসপাতালে আসায় ৮ জন চিকিৎসক এবং ২ জন ল্যাব টেকনিশিয়ানকে শোকজ করা হয়েছে। তাদের তিন কার্যদিবসের মধ্যে জবাব দিতে বলা হয়েছে।


শনিবার সকালে সদর হাসপাতালে ঝটিকা সফরে যান নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা। এরপর বিকেলে তাদের শোকজ করা হয় এবং অব্যাহতি দেওয়া হয়।

সংশ্লিষ্ট সূত্র এবং নাম প্রকাশে অনিচ্ছুক রোগীরা জানান, এমপি মাশরাফি শনিবার সকাল সাড়ে ৮টার দিকে নড়াইল সদর হাসপালে আকস্মিক পরিদর্শনে এসে রোগীরা ঠিক মতো খাদ্য না পাওয়া, রোগীদের ওষুধ না দেওয়া, চিকিৎসক ও মেডিকেল প্যাথলজিস্টদের সময়মত হাসপাতালে না আসাসহ বিভিন্ন অনিয়ম দেখতে পান। তিনি শিশু ওয়ার্ডে গেলে রোগীরা তার কাছে অভিযোগে জানান, গত শুক্রবার রাতে ১৭ জনের জায়গায় ৩ জনকে খাবার দেওয়া হয়েছে।

এছাড়াও চিকিৎসক-নার্সরা ঠিকমতো রোগী দেখেন না ও সেবা করেন না, বাথরুম অপরিষ্কার থাকে বলে রোগীরা অভিযোগ করেন।
এ ব্যাপারে হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আসাদ উজ-জামান মুন্সী বলেন, শনিবার সকাল ৯টার পরে আসায় ৮ জন চিকিৎসক ও ২ জন মেডিকেল প্যাথলজিস্টকে শোকজ করা হয়েছে। এছাড়া শিশু ওয়ার্ডে গত শুক্রবার রাতে ১৭ জনের জায়গায় ৩ জনকে খাবার দেওয়ায় খাদ্য বিভাগের দায়িত্বে থাকা একজন কর্মচারীকে শোকজ করা হয়েছে এবং এর সাথে জড়িত অভিযোগে আউটসোর্সিংয়ের এক কর্মচারীকে অব্যাহতি দেওয়ার জন্য ঠিকাদারকে নির্দেশ দেওয়া হয়েছে।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
©২০১৫ ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized BY Limon Kabir