1. admin@thepeoplesnews24.com : admin :
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৩:১০ অপরাহ্ন
শিরোনামঃ
রাণীনগরে ফুটবল টুর্নামেন্টের চুড়ান্ত খেলা অনুষ্ঠিত সঞ্চয়পত্রের মুনাফা কমানোর সিদ্ধান্ত নির্দয় নিষ্ঠুরতা : বাংলাদেশ ন্যাপ বঙ্গমাতা সাংস্কৃতিক জোট শাহজাদপুর উপজেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি গঠন সিরাজগঞ্জে হেরোইনসহ মাদক কারবারি গ্রেপ্তার গোসল করেন না স্ত্রী, দু’বছরের মাথায় তালাক দিলেন স্বামী উন্নয়নের ছোঁয়া সবখানে পৌঁছে গেছে : খাদ্যমন্ত্রী খানসামা উপজেলা অটোবাইক শ্রমিক কল্যাণ সোসাইটির পরিচিতি ও আলোচনা সভা বস্তুনিষ্ঠ সাংবাদিকতা দেশকে এগিয়ে নিতে সাহায্য করে: খাদ্যমন্ত্রী ইভ্যালির গ্রাহকদের অর্থ ফিরিয়ে দেয়ার দায়িত্ব রাষ্ট্রকেই নিতে হবে: টিক্যাব উচ্চ ফলনশীল পেঁপের জাত উদ্ভাবন

গ্লোবাল লঞ্চ হতে যাচ্ছে রিয়েলমি জিটি মাস্টার এডিশন, এআইওটি

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১
  • ৬২ বার দেখা হয়েছে


ঢাকা, ১২ আগস্ট, ২০২১:
বিশ্বের প্রথম স্মার্টফোন ব্র্যান্ড হিসেবে প্রতিষ্ঠার মাত্র ৩৭ মাসের মধ্যেই ১০ কোটি (১০০ মিলিয়ন) স্মার্টফোন বিক্রির মাইলফলক অর্জন করেছে তরুণদের পছন্দের ব্র্যান্ড রিয়েলমি।

এই অর্জনকে স্মরণীয় করে রাখতে রিয়েলমি আগামী ১৮ আগস্ট বিশ্ব বাজারে নিয়ে আসতে যাচ্ছে তাদের জিটি মাস্টার এডিশন সিরিজের স্মার্টফোনসহ বেশ কিছু আকর্ষণীয় নতুন পণ্য। রিয়েলমি’র সামাজিক যোগাযোগ মাধ্যম – অফিশিয়াল ফেসবুক পেইজ, ইউটিউব ও টুইটারে এ উন্মোচন অনুষ্ঠান আয়োজিত হবে।
এ পর্যন্ত বাজারে আসা রিয়েলমি’র সকল ডিভাইসের মধ্যে সবচেয়ে হাই-এন্ড ফ্ল্যাগশিপ হতে যাচ্ছে জিটি মাস্টার এডিশন সিরিজ। এ সিরিজের ফোনগুলো ডিজাইন করেছেন প্রখ্যাত জাপানি ইন্ডাস্ট্রিয়াল ডিজাইনার নাওতো ফুকুসাওয়া। তাঁর নকশায় তৈরি রিয়েলমি জিটি মাস্টার এডিশন সিরিজটিতে স্মার্টফোনের নান্দনিকতার নানা দিক যাচাই ও প্রয়োগ করা হয়েছে।

অনুষ্ঠানে রিয়েলমি টেকলাইফ ইকোসিস্টেমের অন্তর্ভুক্ত অন্যান্য স্মার্ট ডিভাইস উন্মোচন করা হবে। এছাড়াও, এই ইভেন্টের মাধ্যমে নিজেদের তিন বছরের যাত্রায় প্রতিনিয়ত সমর্থন দিয়ে আসা ১০ কোটি ব্যবহারকারীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশে চলতি বছরের সবচেয়ে বড় প্রমোশনাল অফারের ঘোষণাও দিবে গ্লোবাল ব্র্যান্ড রিয়েলমি। ক্যানালিসের প্রতিবেদন অনুসারে, ২০২১ সালের ২য় প্রান্তিকে বাংলাদেশের ১ নম্বর স্মার্টফোন উৎপাদনকারী ব্র্যান্ডে পরিণত হয়েছে রিয়েলমি। এই আসন্ন প্রমোশনাল আয়োজনে ৬১টি ভিন্ন বাজারের আওতায় প্রদর্শিত হবে ব্র্যান্ডটির সকল ক্যাটাগরির পণ্য।

আগামী তিন বছরের মধ্যে তরুণ ব্যবহারকারীদের হাতে ১০ কোটি ৫জি ফোন তুলে দেওয়ার উদ্দেশ্যে ৫জি পণ্যের একটি বৈচিত্র্যময় পোর্টফোলিও তৈরি করছে রিয়েলমি। আধুনিক ‘ওয়ান+ফাইভ+টি’ কৌশলের আওতায় রিয়েলমি ইতোমধ্যেই এআইওটি ২.০ ডেভেলপমেন্ট পর্যায়ে প্রবেশ করেছে, যার ধারাবাহিকতায় ভবিষ্যতে সাশ্রয়ী ৫জি ফোনের পাশাপাশি তরুণদের জন্য আরো অনেকগুলো এআইওটি পণ্য নিয়ে আসতে যাচ্ছে প্রতিষ্ঠানটি। ‘ফাইভজি ফর অল’ – এই স্লোগানের বাস্তবায়ন নিশ্চিত করতে এবং ৫জি প্রযুক্তির প্রসারকে ত্বরান্বিত করতে আগামীতেও স্মার্ট ডিভাইস নিয়ে নিরবচ্ছিন্নভাবে কাজ করে যাবে রিয়েলমি।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
©২০১৫ ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized BY Limon Kabir