1. admin@thepeoplesnews24.com : admin :
  2. shohel.jugantor@gmail.com : alamin hosen : alamin hosen
রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০২:০৫ পূর্বাহ্ন

ফুলপুরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকা

মিজানুর রহমান, ময়মনসিংহ প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : রবিবার, ৫ ডিসেম্বর, ২০২১
  • ২১৭ বার দেখা হয়েছে

ময়মনসিংহের ফুলপুরের বিয়ের প্রলোভনে দীর্ঘদিন দৈহিক সম্পর্কের পর বিয়েতে অস্বীকৃতি জানালে প্রেমিকের বাড়িতে বিয়ের দাবিতে অবস্থান গ্রহণ করেছে এক তরুনী (২৬)।


জানা যায়, প্রেমিক রাজমিস্ত্রি মাজহারুল ইসলাম(২৮) ফুলপুর উপজেলার ৫ নং সদর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের নাকাগাঁও গ্রামের আব্দুল মান্নানের ছেলে।ভুক্তভোগী তরুণীর (২৬) পার্শ্ববর্তী জেলা শেরপুরের নালিতাবাড়ি উপজেলার রুপাকুড়া গ্রামের মৃত তমিজ উদ্দিনের মেয়ে।

বাড়িতে প্রেমিকার আসার খবর পেয়ে প্রেমিক মাজহারুল বাড়ি থেকে কৌশলে পালিয়ে যায় ।
সে তরুণী জানান দুই বছর যাবত ঢাকার মিরপুর রুপনগর এলাকায় থাকা অবস্থায় সেইখানে রাজমিস্ত্রি কাজ করতে যাওয়া মাজহারুল এর সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। প্রেমের সুযোগ নিয়ে মাজহারুল বিয়ের প্রতিশ্রুতি দিয়ে একাধিকবার তার সঙ্গে শারীরিক সম্পর্ক করে।এবং বিভিন্ন কৌশলে তার কাছ থেকে ২ লক্ষ টাকা হাতিয়ে নেয়।

মাজহারুল কে বিয়ের জন্য চাপ দিলে সে বিয়ে করতে অস্বীকার করে।পরে কোনো উপায় না পেয়ে গত ০৩/১২/২১ রোজ শুক্রবার থেকে বিয়ের দাবিতে মাজহারুলের বাড়িতে অবস্থান শুরু করে ।স্থানীয় এলাকাবাসী সাংবাদিকের কাছে জানান বিষয়টি তাহারা স্থানীয় ভাবে মিমাংসার চেষ্টা করেন। কিন্তু যখন এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ মিমাংসার জন্য বসেন তখন মাজারুলর ও তার বাবাকে খবর পাঠালে তারা আসতে অস্বীকার করে।এ বিষয়ে মাজহারুলের সঙ্গে যোগাযোগ করতে গেলে বাড়িতে পাওয়া যায়নি। এবং পলাতক থাকায় এ বিষয়ে তার মন্তব্য পাওয়া যায়নি।এ বিষয়ে জানতে চাইলে ফুলপুর প্রেসক্লাব সভাপতি নাজিম উদ্দিন কে ফুলপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন জানান, মামলা পেলে আইনগত ব্যবস্তা নেওয়া হবে।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
©২০১৫ ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized BY Limon Kabir