1. admin@thepeoplesnews24.com : admin :
  2. shohel.jugantor@gmail.com : alamin hosen : alamin hosen
রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০২:০১ পূর্বাহ্ন

কমিউনিটি ক্লিনিকে সপ্তাহে ২দিনে ১হাজার জনসাধারণ পাচ্ছেন কোভিড-১৯ ভ্যাকসিন

আতাউর শাহ্, নওগাঁ প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১
  • ৬৮ বার দেখা হয়েছে


প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী ইউনিয়ন পর্যায় গ্রামের সাধারণ জনগণের মাঝে কোভিড-১৯ ভ্যাকসিন টিকা কার্যক্রমকে পৌঁছে দিতেই শুরু হয়েছে কমিউনিটি ক্লিনিকে কোভিড-১৯ ভ্যাকসিন টিকাদান ক্যাম্পেইন।

আজ মঙ্গবার ৩০ নভেম্বর সকাল ৯ ঘটিকায় নওগাঁ সদর উপজেলার বক্তারপুর ইউনিয়ন এর মুরাদপুর কমিউনিটি ক্লিনিকে দেখা যায় প্রায় ৬ শত থেকে ৭ শত নারী ও পুরুষের লম্বা লাইন, সকাল ৯ঘটিকা হতে বিকাল ৩ ঘটিকা পর্যন্ত ভ্যাকসিন টিকাদান কর্মসূচি চলমান থাকার নিয়ম থাকলেও বেলা সাড়ে ১২ ঘটিকার মধ্যে ৫০০ জনের মাঝে কোভিড-১৯ ভ্যাকসিন টিকা দেওয়া শেষ হয়। আবার লাইনে দাঁড়িয়ে থাকা জনসাধারণ প্রায় ২শতাধিক কোভিড-১৯ ভ্যাকসিন টিকা না পেয়ে ক্ষোপের বসে বাসায় ফিরেছেন জানা যায়।

মুরাদপুর কমিউনিটি ক্লিনিক এর হেলথ্ কেয়ার প্রভাইটার (CHCP) আবু সাঈদ এর সাথে কথা বলেন, কোভিড-১৯ ভ্যাকসিন টিকাদান দেওয়া হবে ১৮ বছরের যেকোনো ব্যক্তিই টিকা নিতে পারবেন, সপ্তাহে ২ দিন ৫ শত করে ১ হাজার জনের মাঝে, কোভিড-১৯ ভ্যাকসিন টিকাদান দেওয়া হচ্ছে, তিনি আরও বলেন ১৮ বৎসর বয়সি ছেলে/মেয়ে সহ যারা আগে নিবন্ধন করেও টিকা পাননি বয়স্করা তাহারাও অগ্রাধিকার ভিত্তিতে টিকা পাবেন।

স্বাস্থ্য সহকারী লায়লা আরজুমান্দ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী প্রান্তিক জনগোষ্ঠীকে টিকার আওতায় আনার জন্য এ উদ্যোগ নেয়া হয়েছে।

পরিবার কল্যাণ সহকারী (FWA) মোছাঃ ছালমা বেগম বলেন, টিকা দেয়ার আগেদিন নির্ধারিত এলাকায় প্রচার-প্রচারণার মাধ্যমে জনগণকে অবহিত করা হয়েছে।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
©২০১৫ ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized BY Limon Kabir