1. admin@thepeoplesnews24.com : admin :
  2. shohel.jugantor@gmail.com : alamin hosen : alamin hosen
১০ হাজার টাকায় ৩ ক্যামেরার স্মার্টফোন - Thepeoples News 24
বুধবার, ১৮ মে ২০২২, ০৩:৫৫ অপরাহ্ন
শিরোনামঃ
সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় শিশু সহ নিহত ২ সলঙ্গায় শীর্ষ আ’লীগ নেতাদের বিরুদ্ধে চাঁদাবাজি মামলা, সাংবাদিকদের সাথে মত বিনিময় কাজিপুরে জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় মা-ছেলে আহত নাটোরে ইয়াবাসহ মাদক-কারবারী আটক ইজিবাইক চালক মিলন হত্যার রহস্য উন্মোচন গোয়াল ঘর থেকে ৭শ লিটার সয়াবিন তেল জব্দ কাজিপুরে জায়গা জমি নিয়ে বিরোধ: প্রতিপক্ষের হামলায় আহত ৩ সলঙ্গায় মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের ঘটনায় ধর্ষককে গ্রামবাসী আটক করে পুলিশে সোপর্দ ১৯ মে আসামের ভাষা আন্দোলনের রক্তস্নাত অধ্যায় শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তনে বাংলাদেশ মুক্তিযুদ্ধের চেতনায় ফিরে আসে: মিজানুর রহমান মিজু

১০ হাজার টাকায় ৩ ক্যামেরার স্মার্টফোন

ডেস্ক নিউজ:
  • আপডেটের সময় : শনিবার, ৯ এপ্রিল, ২০২২
  • ৫৯ বার দেখা হয়েছে

বর্তমান সময়ের জনপ্রিয় স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠানের একটি রিয়েলমি। চীনের এই প্রতিষ্ঠান বাজারে নিয়ে এসেছে তাদের নতুন স্মার্টফোন রিয়েলমি সি৩১। ৩ জিবি র‍্যাম এবং ৩২ জিবি স্টোরেজে ফোনটি কেনা যাবে ১০ হাজার টাকায়। ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজের জন্য গুনতে হবে সাড়ে ১১ হাজার টাকা।

রিয়েলমির সি সিরিজের ফোনটিতে থাকছে ৬.৫ ইঞ্চির এলসিডি ডিসপ্লে। অ্যান্ড্রয়েড ১১ এবং ইউআই আর এডিশনে চলবে ফোনটি।


ফোনের ব্যাকসাইডে রয়েছে ৩টি ক্যামেরা। সেখানে ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সরের সাথে রয়েছে ৪এক্স ডিজিটাল জুম সুবিধা। ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা সেন্সরের পাশাপাশি সেলফি তুলতে থাকছে ৫ মেগাপিক্সেলের ক্যামেরা।

৫০০০ এমএএইচ ব্যাটারির এই ফোনের ওজন ১৯৭ গ্রাম। এই ফোনের সর্বোচ্চ স্টোরেজের পরিমাণ ৬৪ জিবি। মাইক্রো এসডি কার্ডের সাহায্যে স্টোরেজের পরিমাণ ১ টিবি পর্যন্ত বাড়ানো যাবে।

কানেক্টিভিটিকে থাকছে ৪জি এলটিই, ওয়াই-ফাই, ব্লুটুথ ভি৫, টাইপ- সি ইউএসবি পোর্ট। এছাড়াও থাকছে ফোনের সাইডে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

এই পোস্ট টি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
©২০১৫-২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized BY Limon Kabir