1. admin@thepeoplesnews24.com : admin :
  2. shohel.jugantor@gmail.com : alamin hosen : alamin hosen
হামদর্দের ব্যবস্থাপনা পরিচালকের বিরুদ্ধে দুদকে অভিযোগ দায়ের - Thepeoples News 24
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৮:২৩ অপরাহ্ন
শিরোনামঃ
সলঙ্গায় মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের ঘটনায় ধর্ষককে গ্রামবাসী আটক করে পুলিশে সোপর্দ ১৯ মে আসামের ভাষা আন্দোলনের রক্তস্নাত অধ্যায় শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তনে বাংলাদেশ মুক্তিযুদ্ধের চেতনায় ফিরে আসে: মিজানুর রহমান মিজু ধান-চালের রাজ্য নওগাঁয় এখন খাটো খাটো গাছে আমের রাজত্ব খানসামা উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপ নির্বাচনে ৪ প্রার্থীর মনোনয়ন জমা কাজিপুরে যথাযথ মর্যাদায় দেশরত্ন শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন সলঙ্গা থানা আ’লীগের সভাপতি ও সম্পাদকসহ ৪ জনের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা শিক্ষা কার্যক্রম ব্যাহত করার পায়তারা; প্রধান শিক্ষককে হয়রানির অভিযোগ বেলকুচি উপজেলা আওয়ামীলীগের সম্মেলন নিয়ে চলছে নানা হিসেব নিকেশ তাড়াশে শেখ হাসিনা’র স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

হামদর্দের ব্যবস্থাপনা পরিচালকের বিরুদ্ধে দুদকে অভিযোগ দায়ের

মারুফ সরকার,বিনোদন প্রতিনিধি:
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২২
  • ৭৬ বার দেখা হয়েছে

গত ৬ ফেব্রুয়ারি রবিবার দুদক বরাবর হামদর্দ ল্যাবরেটরিজ (ওয়াকফ)২৪২ শাখার বিরুদ্ধে জরিমানার করার জন্য আবেদন করেছেন বাংলাদেশ হিউম্যানিস্ট পার্টি-বিএইচপি’র মহাসচিব ড. সুফি সাগর সামস্ । এ বিষয়টি গনমাধ্যেমে তিনি নিজেই নিশ্চিত করেন । একটি কপি আমাদের হাতে এসে পোছেছে ।ড. সুফি সাগর সামস গনমাধ্যেমকে জানায়, প্রধান কার্য্যলয়সহ হামর্দদ ল্যাবরেটরিজ (ওয়াকর্ফ) বাংলাদেশে ২৫০ টি শাখা রয়েছে । এছাড়া বিভিন্ন ব্যাঙ্কে তাদের ২৫০ টি এ্যাকাউন্ট রয়েছে । কিন্তু প্রতিষ্ঠানটি মাত্র ৮ থেকে ১০ টি ব্যাঙ্কের মাধ্যেমে আয়কর প্রদান করে । এছাড়া তাদের আরো অনেক কিছু রয়েছে । আমরা যারা সচেতন মানুষ তারা চাই যাতে করে ২৪২ টি শাখাতেই তারা আয়কর প্রদান করবে । এছাড়া এতদিন যা করেছে তার জন্য জরিমানাসহ আয়কর আদায় করতে হবে । হামদর্দের ব্যবস্থাপনা পরিচালক ব্যবস্থাপনা পরিচালক ইউসুফ হারুন ভূইয়ার বিরুদ্ধে অনেক অভিযোগ পাওয়া গেছে ।

তিনি আরো বলেন, এই আয়কর না দেয়ার কারনে সরকার একদিকে যেমন লোকসানের স্বীকার হচ্ছে অন্যদিকে দেশ উন্নত রাষ্ঠ্রে পরিনতি হওয়া থেকে পিছিয়ে যাচ্ছে । আমাদের সবার উচিত এমন প্রতিষ্ঠানের বিরুদ্ধে সবাইকে এক হওয়া । আমরা আশা করবো সংশ্লিষ্ঠ সবাই এবিষয়টির উপর গুরত্বে দেবেন ।তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করবে ।

এদিকে হামদর্দ ল্যাবরেটরিজ (ওয়াকফ) ব্যবস্থাপনা পরিচালক ইউসুফ হারুন ভূইয়ার কথিত স্ত্রী কামরুন নাহার পলিনের বিরুদ্ধে দুদক বরাবর আর একটি অভিযোগ দায়ের করা হয়েছে । তাদের এসকল অভিযোগের বিরুদ্ধে দুদককে ব্যবস্থা গ্রহনের জন্য জোর দাবি জানিয়েছেন সচেতন নাগরিক মহল ।

এই পোস্ট টি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
©২০১৫-২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized BY Limon Kabir