1. admin@thepeoplesnews24.com : admin :
  2. shohel.jugantor@gmail.com : alamin hosen : alamin hosen
হাবিপ্রবিতে শেখ রাসেল স্মৃতি টেবিল টেনিস টুর্নামেন্ট এর উদ্বোধন - Thepeoples News 24
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৯:২৪ অপরাহ্ন
শিরোনামঃ
ইজিবাইক চালক মিলন হত্যার রহস্য উন্মোচন গোয়াল ঘর থেকে ৭শ লিটার সয়াবিন তেল জব্দ কাজিপুরে জায়গা জমি নিয়ে বিরোধ: প্রতিপক্ষের হামলায় আহত ৩ সলঙ্গায় মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের ঘটনায় ধর্ষককে গ্রামবাসী আটক করে পুলিশে সোপর্দ ১৯ মে আসামের ভাষা আন্দোলনের রক্তস্নাত অধ্যায় শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তনে বাংলাদেশ মুক্তিযুদ্ধের চেতনায় ফিরে আসে: মিজানুর রহমান মিজু ধান-চালের রাজ্য নওগাঁয় এখন খাটো খাটো গাছে আমের রাজত্ব খানসামা উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপ নির্বাচনে ৪ প্রার্থীর মনোনয়ন জমা কাজিপুরে যথাযথ মর্যাদায় দেশরত্ন শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন সলঙ্গা থানা আ’লীগের সভাপতি ও সম্পাদকসহ ৪ জনের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা

হাবিপ্রবিতে শেখ রাসেল স্মৃতি টেবিল টেনিস টুর্নামেন্ট এর উদ্বোধন

শিমুল, দিনাজপুর প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : রবিবার, ১২ ডিসেম্বর, ২০২১
  • ১৫৪ বার দেখা হয়েছে

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) ছাত্রদের জন্য “শেখ রাসেল স্মৃতি টেবিল টেনিস টুর্নামেন্ট” এর উদ্বোধন করা হয়েছে। আজ বিকাল ৪ টায় বিশ্ববিদ্যালয়ের জিমনেসিয়ামে উক্ত টুর্নামেন্টের উদ্বোধন করেন হাবিপ্রবির মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. এম. কামরুজ্জামান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাবিপ্রবির সম্মানিত ট্রেজারার প্রফেসর ড. বিধান চন্দ্র হালদার, অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শরীরচর্চা শিক্ষা বিভাগের পরিচালক প্রফেসর ড. মাহাবুব হোসেন। এ সময় উপস্থিত ছিলেন বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. সৈয়দা জাহানারা আফরোজ, প্রক্টর প্রফেসর ড. মোঃ মামুনুর রশীদ, ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক প্রফেসর ড. ইমরান পারভেজসহ আরও উপস্থিত ছিলেন বিভিন্ন হলের হল সুপার, সহকারি হল সুপার, সহকারি প্রক্টর, ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের সহকারি পরিচালকসহ অন্যান্য শিক্ষক, কর্মকর্তা ও শিক্ষার্থীবৃন্দ। অনুষ্ঠানে উপস্থাপনা করেন সমাজ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মো. সাইফউদ্দিন দুরুদ এবং খেলা সার্বিকভাবে পরিচালনা করেন শরীরচর্চা শিক্ষা বিভাগের উপ-পরিচালক মোঃ মাহাবুব-উল-হাসান।

এ সময় মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. এম. কামরুজ্জামান বক্তব্যের শুরুতেই স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবসহ ১৫ আগস্ট-এ নিহত সকল শহীদদের, মহান মুক্তিযুদ্ধে ৩০ লক্ষ বীর শহীদ এবং সম্ভ্রমহানি ২ লক্ষ মা বোনদের শ্রদ্ধাভরে স্মরণ করেন। তিনি বলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারকে রক্ষা করতে না পারা বাঙালি জাতির সবচেয়ে বড় ব্যর্থতা। শেখ রাসেলকে হত্যার মাধ্যমে ঘাতকরা বঙ্গবন্ধুর প্রতিচ্ছবিকে হত্যা করতে চেয়েছিল, সেই সাথে বঙ্গবন্ধুর ধারাবাহিকতাকে হত্যা করতে চেয়েছিল।

তিনি আরও বলেন হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বিজয়ের মাসে নানা ধরণের কর্মসূচি হাতে নিয়েছে। তারই অংশ হিসেবে “শেখ রাসেল স্মৃতি টেবিল টেনিস টুর্নামেন্ট” অনুষ্ঠিত হচ্ছে। তিনি এ ধরণের আয়োজন গুলো সফলভাবে সম্পন্ন করতে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারীসহ সকলের সহযোগিতা কামনা করেন।

এই পোস্ট টি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
©২০১৫-২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized BY Limon Kabir