1. admin@thepeoplesnews24.com : admin :
  2. shohel.jugantor@gmail.com : alamin hosen : alamin hosen
সিরাজগঞ্জে দূর্গম চরে অনুষ্ঠিত হলো ইসলামি জলসা - Thepeoples News 24
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৯:১৭ অপরাহ্ন
শিরোনামঃ
গোয়াল ঘর থেকে ৭শ লিটার সয়াবিন তেল জব্দ কাজিপুরে জায়গা জমি নিয়ে বিরোধ: প্রতিপক্ষের হামলায় আহত ৩ সলঙ্গায় মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের ঘটনায় ধর্ষককে গ্রামবাসী আটক করে পুলিশে সোপর্দ ১৯ মে আসামের ভাষা আন্দোলনের রক্তস্নাত অধ্যায় শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তনে বাংলাদেশ মুক্তিযুদ্ধের চেতনায় ফিরে আসে: মিজানুর রহমান মিজু ধান-চালের রাজ্য নওগাঁয় এখন খাটো খাটো গাছে আমের রাজত্ব খানসামা উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপ নির্বাচনে ৪ প্রার্থীর মনোনয়ন জমা কাজিপুরে যথাযথ মর্যাদায় দেশরত্ন শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন সলঙ্গা থানা আ’লীগের সভাপতি ও সম্পাদকসহ ৪ জনের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা শিক্ষা কার্যক্রম ব্যাহত করার পায়তারা; প্রধান শিক্ষককে হয়রানির অভিযোগ

সিরাজগঞ্জে দূর্গম চরে অনুষ্ঠিত হলো ইসলামি জলসা

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেটের সময় : সোমবার, ১৩ ডিসেম্বর, ২০২১
  • ১৬২ বার দেখা হয়েছে

সিরাজগঞ্জের চৌহালী উপজেলার নদী ভাঙ্গন কবলিত এলাকায় বিশাল ইসলামি জলসা
অনুষ্ঠিত।

গতকাল (১২ ডিসেম্বর) রাতে যমুনা অধ্যুসিত সিরাজগঞ্জে চৌহালীর উপজেলার দূর্গম চরের উমারপুর ইউনিয়নের শৈলজানা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এই জলসা অনুষ্ঠিত হয়।

সাখাওয়াত এইচ মেমোরিয়াল হাসপাতালের চেয়ারম্যান মো: নজরুল ইসলামের সভাপতিত্বে, জলসায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, ঢাকা বনশ্রী কেন্দ্রীয় জামে মসজিদের খতিব, খতীবুল উম্মাহ পীরে কামেল আল্লামা আব্দুল বাসেত খান সিরাজী। ইসলামে আত্বহত্যা মহাপাপ এবং ইসলামের বিভিন্ন দিক নিয়ে বস্তু নিষ্ঠ আলোচনা করে।

বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন, আরমানিটোলা সবুজ জামে মসজিদের খতিব, দেলোয়ার হোসেন মাইজদী হাফেজ মাওলানা আনিছুর রহমান, অধ্যক্ষ তাড়াশ ফাজিল ডিগ্রি দাখিল মাদ্রাসা সিরাজগঞ্জ সহ অন্যন্যা বক্ততাগন।

সাখাওয়াত এইচ মেমোরিয়াল হসপিটালের আয়োজনে এই প্রথম দূর্গম চরে এমন আয়োজনে খুশি দূর দুরন্ত থেকে আগত ও এলাকার মুসুল্লিরা।
জলসায় আসা আগত মুসুল্লিরা জানান, দূর্গম চরে এমন আয়োজন এই প্রথম, এরকম আয়োজন প্রতি বছর করারও আহবান জানান তারা।

আর সাখাওয়াত এইচ মেমোরিয়াল হসপিটালের চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলাম, জানান দূর্গম চরের অবহেলিত মানুষ গুলো ধর্মের বিষয়ে অনেক পিছিয়ে তাই ধর্ম বিশ্লেষক যারা আছেন তাদেরকে দিয়ে ধর্মের বিষয়ে সঠিক জ্ঞান ও ধারনা দেয়ার জন্যই এই আয়োজন। পাশাপাশি করোনাকালীন সময়ে ১০, হাজার ৫,শ মানুষের মাঝে খাবার, বন্যার সময় নগদ ৫০ লক্ষ টাকা অসহায় মানুষের মাঝে দিয়েছে, ১৬ জন গৃহহীন মানুষকে ঘড় প্রদান, এবার শীতে ১০ হাজার কম্বল বিতরন করেন। এবং করোনা কালীন সময়ে জেলা প্রসাশককের কাছে পিপি, মাষ্ক ও হান্ড-সেনিটাইজার হস্তান্তর করেন তিনি।

বাংলাদেশের অনত্যম শিল্প কারখানার এই মালিক আরে জানান, তিনি সারা জীবন মানুষের পাশে থেকে সেবা করে যেতে চান। এসকল কাজের পাশে থেকে সার্বিক সহযোগিতা করেন প্রতিষ্ঠানের চেয়ারম্যানের দুই ছেলে এ এইচ এম আব্দু্ল্লাহ ও মো: মাহমুদুল হাসান।

জলসায় প্রায় ৭ হাজার ধর্মপ্রান মুসুল্লিগন উপস্থিত ছিলেন।


এই পোস্ট টি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
©২০১৫-২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized BY Limon Kabir