1. admin@thepeoplesnews24.com : admin :
  2. shohel.jugantor@gmail.com : alamin hosen : alamin hosen
মোটরসাইকেল দূর্ঘটনায় এইচ.এস.সি পরীক্ষার্থী নিহত, আহত ২ - Thepeoples News 24
বুধবার, ১৮ মে ২০২২, ০৩:২৯ অপরাহ্ন
শিরোনামঃ
সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় শিশু সহ নিহত ২ সলঙ্গায় শীর্ষ আ’লীগ নেতাদের বিরুদ্ধে চাঁদাবাজি মামলা, সাংবাদিকদের সাথে মত বিনিময় কাজিপুরে জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় মা-ছেলে আহত নাটোরে ইয়াবাসহ মাদক-কারবারী আটক ইজিবাইক চালক মিলন হত্যার রহস্য উন্মোচন গোয়াল ঘর থেকে ৭শ লিটার সয়াবিন তেল জব্দ কাজিপুরে জায়গা জমি নিয়ে বিরোধ: প্রতিপক্ষের হামলায় আহত ৩ সলঙ্গায় মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের ঘটনায় ধর্ষককে গ্রামবাসী আটক করে পুলিশে সোপর্দ ১৯ মে আসামের ভাষা আন্দোলনের রক্তস্নাত অধ্যায় শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তনে বাংলাদেশ মুক্তিযুদ্ধের চেতনায় ফিরে আসে: মিজানুর রহমান মিজু

মোটরসাইকেল দূর্ঘটনায় এইচ.এস.সি পরীক্ষার্থী নিহত, আহত ২

রাব্বি হাসান হৃদয়
  • আপডেটের সময় : মঙ্গলবার, ৩ মে, ২০২২
  • ১৯৬ বার দেখা হয়েছে

সিরাজগঞ্জের তাড়াশে তিন বন্ধু মিলে বেপরোয়া বাইক চালিয়ে আনন্দ করার সময় বাইকের নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে মেহেদী হাসান (১৮) নামের এক এইচ.এস. সি পরীক্ষার্থী নিহত হয়েছেন। এ সময় তার অপর দুই বন্ধু রাকিব হোসেন ও রনি ইসলাম গুরুত্বর আহত হন।

মঙ্গলবার সন্ধ্যা ৭ টার দিকে উপজেলার তাড়াশ-রানীর হাট আঞ্চলিক সড়কের পেঁঙ্গুয়ারী মোড়ে এ ঘটনা ঘটে।

মৃত্যুর বিষয়টি তাড়াশ উপজেলা সরকারী হাসপাতালের জরুরী বিভাগে দায়িত্বরত চিকিৎসক ডা.সুদ্বীপ সরকার করেছেন।

নিহত মেহেদী হাসান উপজেলার তালম ইউনিয়নের বড়ইচড়া গ্রামের আবু বক্কারের ছেলে ও নাটোর জেলার সিংড়া উপজেলার বামিহাল রহমত ইকবাল ডিগ্রী কলেজের এইচ.এস.সি পরীক্ষার্থী ছিলেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, মেহেদী হাসান একই গ্রামের তার অপর দুই বন্ধু রাকিব হোসেন ও রনি ইসলামকে নিয়ে ঈদের আনন্দ করার উদ্দেশ্যে তার দুলা ভাইয়ের বাইকে করে নিজ গ্রাম বড়ইচড়া থেকে তাড়াশের দিকে রওনা দেন।

এ সময় মেহেদী হাসান বেপরোয়া বাইক চালাচ্ছিল। এক পর্যায়ে তাড়াশ-রানীর হাট আঞ্চলিক সড়কের পেঁঙ্গুয়ারী মোড়ে এসে বাইকটি ঘুরাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে বাইকটিসহ ওই তিন আরোহীর গাছের সাথে স্বজড়ে ধাক্কা লাগে।

বিষয়টি টের পেয়ে উপস্থিত লোকজন তাদেরকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে তাড়াশ উপজেলা সরকারী হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসেন। সেখানে দায়িত্বরত চিকিৎসক ডা. সুদ্বীপ সরকার মেহেদী হাসানকে মৃত ঘোষনা করেন।

এ ছাড়া গুরুত্বও আহত অপর দুই বন্ধু রাকিব হোসেন ও রনি ইসলামের অবস্থা আশংকা জনক হওয়ায় তাদেরকে বগুড়া শজিমেক হাসপাতালে স্থানান্তর করা হয়।

তাড়াশ থানার ওসি মো. শহিদুল ইসলাম জানান, ঘটনাটি জানার পরপরই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

TPN24- রাব্বি হাসান হৃদয়

এই পোস্ট টি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
©২০১৫-২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized BY Limon Kabir