1. admin@thepeoplesnews24.com : admin :
  2. shohel.jugantor@gmail.com : alamin hosen : alamin hosen
বেলকুচিতে প্রধান শিক্ষককে লাঞ্চিত ভাঙচুর ও প্রাণ নাশের হুমকি! - Thepeoples News 24
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৯:০৯ অপরাহ্ন
শিরোনামঃ
কাজিপুরে জায়গা জমি নিয়ে বিরোধ: প্রতিপক্ষের হামলায় আহত ৩ সলঙ্গায় মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের ঘটনায় ধর্ষককে গ্রামবাসী আটক করে পুলিশে সোপর্দ ১৯ মে আসামের ভাষা আন্দোলনের রক্তস্নাত অধ্যায় শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তনে বাংলাদেশ মুক্তিযুদ্ধের চেতনায় ফিরে আসে: মিজানুর রহমান মিজু ধান-চালের রাজ্য নওগাঁয় এখন খাটো খাটো গাছে আমের রাজত্ব খানসামা উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপ নির্বাচনে ৪ প্রার্থীর মনোনয়ন জমা কাজিপুরে যথাযথ মর্যাদায় দেশরত্ন শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন সলঙ্গা থানা আ’লীগের সভাপতি ও সম্পাদকসহ ৪ জনের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা শিক্ষা কার্যক্রম ব্যাহত করার পায়তারা; প্রধান শিক্ষককে হয়রানির অভিযোগ বেলকুচি উপজেলা আওয়ামীলীগের সম্মেলন নিয়ে চলছে নানা হিসেব নিকেশ

বেলকুচিতে প্রধান শিক্ষককে লাঞ্চিত ভাঙচুর ও প্রাণ নাশের হুমকি!

আব্দুর রাজ্জাক বাবু,বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি:
  • আপডেটের সময় : সোমবার, ৭ মার্চ, ২০২২
  • ৬৩২ বার দেখা হয়েছে

সিরাজগঞ্জ বেলকুচিতে আলহাজ সিদ্দিক উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদ কমিটি গঠনের লক্ষ্যে নিয়ম বহির্ভূত মনোনয়ন পত্র না দেয়াকে কেন্দ্র করে প্রধান শিক্ষককে লাঞ্চিত ভাঙচুর ও প্রাণ নাশের হুমকির অভিযোগ উঠেছে। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।

সোমবার (০৭ মার্চ) দুপুরে বেলকুচি উপজেলার আলহাজ সিদ্দিক উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটি পর্ষদ গঠনের লক্ষ্যে তফসিল ঘোষণা অনুযায়ী গত ৩ মার্চ থেকে ০৬ মার্চ পর্যন্ত মনোনয়ন পত্র উত্তোলন ও জমা দানের শেষ সময় হওয়ায় প্রধান শিক্ষক নিয়ম বহির্ভূত মনোনয়ন পত্র না দেয়ায় এ ঘটনা ঘটে। এসময় ঐ বিদ্যালয়ের শিক্ষার্থীরা সংঘবদ্ধ হয়ে ধাওয়া করলে তারা স্কুলে বাউন্ডারী ওয়াল টপকিয়ে পালিয়ে যায়।

এ ব্যাপারে আলহাজ সিদ্দিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মেহেদী মাসুদ জানান, পরিচালনা পর্ষদ কমিটি গঠনের লক্ষ্যে তফসিল ঘোষণা অনুযায়ী গত ৩ মার্চ থেকে ৬ মার্চ পর্যন্ত মনোনয়ন পত্র উত্তোলন ও জমা দানের শেষ সময় ছিল। কিন্তু আজ ৭ তারিখে আমার নিকট গাড়ামাী গ্রামের তোজাম সরকারের ছেলে ইব্রাহিম খলিল সৌরভ ওচালা উত্তর পারা আব্দুর রশিদের ছেলে রফিকুল ইসলাম মমিন সহ ১০/১২ জন এসে আমার নিকট মনোনয়ন পত্র চায়। নিয়ম বহির্ভূত হওয়ায় আমি দিতে অস্বীকার করায় আমাকে লাঞ্চিত করে। এসময় টেলিফোন, চেয়ারসহ আসবাব পত্র ভাঙচুর করে এবং আমাকে দেখে নেযার হুমকি দেয়।

এ বিষয়ে সৌরভের সাথে মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করলে তিনি ফোন রিসিভ করেননি।

এ ব্যাপারে বেলকুচি থানা অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোস্তফা জানান, এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই পোস্ট টি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
©২০১৫-২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized BY Limon Kabir