1. admin@thepeoplesnews24.com : admin :
  2. shohel.jugantor@gmail.com : alamin hosen : alamin hosen
প্রেমে ব্যর্থ হয়ে ইন্দুরকানীতে যুবকের গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা - Thepeoples News 24
বুধবার, ১৮ মে ২০২২, ০৪:১৪ অপরাহ্ন
শিরোনামঃ

প্রেমে ব্যর্থ হয়ে ইন্দুরকানীতে যুবকের গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা

ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধি:
  • আপডেটের সময় : সোমবার, ৯ মে, ২০২২
  • ৪২ বার দেখা হয়েছে


প্রেমে ব্যর্থ হয়ে পিরোজপুরের ইন্দুরকানীতে বাগানে গাছের সাথে গলায় ফাঁস দিয়ে উজ্জল (২২) নামে এক যুবক আত্নহত্যা করেছে। রবিবার (৮ মে) রাত আনুমানিক ১১টার দিকে উপজেলার চন্ডিপুর ইউনিয়নের পূর্ব চরবলেশ^র গ্রামে এ ঘটনা ঘটে। ফাঁস দিয়ে আত্নহত্যা করা ঐ যুবক পূর্ব চরবলেশ^র গ্রামের মৃত শন্তুর ছেলে। পূর্ব চরবলেশ^র ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য মো: দুলাল ফকির সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন।

নিহতের বোন অপু জানান,তার ভাই উজ্জল ইন্ডিয়ায় একটি সফটওয়ার কোম্পানিতে চাকরি করেন। ওখানে থাকতে ফেসবুকের মাধ্যমে বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার বলইবুনিয়া এলাকার শনিরঝড় গ্রামের নিরঞ্জন হালদারের মেয়ে নবম শ্রেনীতে পড়ুয়া স্কুল ছাত্রী ইতির সাথে তার পরিচয় হয়। এরপর তাদের দুজনার মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠলে মোবাইলেই মন দেয়া নেয়ার কথা বার্তা চলে। এদিকে ইতিকে তার পরিবার অন্যত্র বিয়ে দেয়ার প্রস্ততি নিলে উজ্জলকে সে ফোনে জানায়। এরপর এক মাস আগে উজ্জল ইন্ডিয়া থেকে দেশে আসে এবং এ সম্পর্কের বিষয়টি উজ্জল তার পরিবারের সদস্যদের জানায়। পরে দুই পরিবারের মধ্যে মোবাইলে ছেলে মেয়ের ছবি আদান প্রদান করে অভিভাবকদের দেখান। কিন্তু মেয়ের পিতা ছবি দেখে ছেলেকে পছন্দ না করায় মেয়েকে তার সাথে যোগাযোগ বন্ধ করতে বলেন। এরপর গত ৫-৬ দিন যাবত মেয়ের নাম্বার বন্ধ পায় উজ্জল। এ অবস্থায় যোগাযোগের জন্য ইতির পরিবারের অন্যন্য সদস্যদের সাথেও যোগাযোগের চেস্টা করে ব্যর্থ হয় সে। পরে এ ঘটনায় মানসিক ভাবে ভেঙ্গে পড়ে সে।
অপু আরো জানান, রবিবার রাত ১১টার কিছু আগে তার ভাইকে ঘরে দেখতে না পেয়ে তাকে তার মোবাইলে ফোন দেয়। এরপর ঘরের পাশেই বাগানে তার ফোনের রিংটোন বেজে ওঠার শব্দ পান তিনি। সেখানে যেতেই তিনি তার ভাইকে গলায় দঁড়ি দিয়ে ফাঁস লাগানো একটি বাতাবি গাছের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পান তিনি। এরপর ডাক চিৎকার দিলে বাড়ির আশপাশের লোকজন জড়ো হয়ে তাকে ঝুলন্ত অবস্থায় গাছ থেকে নামান। পরে স্থানীয় থানা পুলিশকে খবর দিলে রাতেই মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নিয়ে যান।

ইন্দুরকানী থানার ওসি মো: এনামুল হক জানান, ইন্দুরকানী উপজেলার পূর্ব চরবলেশ^র গ্রামে উজ্জল (২২) নামে এক যুবক প্রেমে ব্যর্থ হয়ে বাগানে গাছের সাথে গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করেছেন। খবর পেয়ে ঐ রাতেই পুলিশ তার মরদেহ উদ্ধার করেছে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হবে।

এই পোস্ট টি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
©২০১৫-২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized BY Limon Kabir