1. admin@thepeoplesnews24.com : admin :
  2. shohel.jugantor@gmail.com : alamin hosen : alamin hosen
পূর্ব শত্রুতার জেরে খানসামায় দু'পক্ষের সংঘর্ষ, রাবি ছাত্র গুরুতর আহত - Thepeoples News 24
বুধবার, ১৮ মে ২০২২, ০৪:৪৪ অপরাহ্ন
শিরোনামঃ

পূর্ব শত্রুতার জেরে খানসামায় দু’পক্ষের সংঘর্ষ, রাবি ছাত্র গুরুতর আহত

এস.এম.রকি, খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১২ মে, ২০২২
  • ৩১ বার দেখা হয়েছে

পূর্ব শত্রুতার জেরে দিনাজপুরের খানসামা উপজেলায় দু’পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের লোকমান নামে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ২য় বর্ষের শিক্ষার্থী গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (১২ মে) সকালে খামারপাড়া ইউনিয়নের ডাঙ্গাপাড়া গ্রামে। আহতরা হলেন ঐ এলাকার নাজির উদ্দীনের ছেলে রাবি ছাত্র লোকমান হাকিম ও নিউ পাকেরহাট উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী মাহমুদুল হাসান শাহেদ। এ ঘটনায় দু’পক্ষই থানায় লিখিত অভিযোগ করেছে।

অভিযোগ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, পূর্ব শত্রুতার জেরে ও রাস্তার পাশে ইট রাখাকে কেন্দ্র করে রাবির ছাত্র লোকমান ও আনাস আহমেদ আলমগীরের মধ্যে বাকবিতণ্ড হয়। একপর্যায়ে লোকমানকে ফাঁকা বাড়িতে একা পেয়ে আনাস ও তার বাবা লুতফর রহমান, ছোটভাই জাহেদ দেশীয় অস্ত্র ও লাঠিসোটা দিয়ে লোকমান ও তার ছোট ভাই শাহেদের ওপর হামলা চালায়। লোকমানের মাথায় ৬টি কোপ ও শরীরের বিভিন্ন অঙ্গে আঘাত করা হয়। এতে লোকমান ও তার ভাই গুরতর আহত হলে প্রতিবেশীরা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। বর্তমানে তারা সেখানে চিকিৎসাধীন রয়েছে।

এ বিষয়ে লোকমান হাকিমের বড়ভাই ঢাকা বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের ছাত্র সাজেদুল ইসলাম স্বাধীন বলেন, আমরা বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়ার পর থেকেই পূর্ব শত্রুতার জেরে আমাদের ওপর তারা প্রায়ই আক্রমন করে। এ নিয়ে আমরা জীবন সংশয়ে রয়েছি। আনাস ও তার বাবা-ভাইয়ের কঠিন শাস্তি দাবি করেন তিনি।

তবে পূর্ব শত্রুতার বিষয়টি অস্বীকার করে অভিযুক্ত রাবি ছাত্র আনাস বলেন, তাদের লাঠির আঘাতেই লোকমানের মাথা ফাটিয়ে আমাদেরকে দোষী বানানোর চেষ্টা করা হচ্ছে।

এ বিষয়ে খানসামা থানার ওসি (তদন্ত) মমিনুজ্জামান বলেন, দু’পক্ষের লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

এই পোস্ট টি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
©২০১৫-২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized BY Limon Kabir