1. admin@thepeoplesnews24.com : admin :
  2. shohel.jugantor@gmail.com : alamin hosen : alamin hosen
নিপুণ-জায়েদের পদ নিয়ে আদেশ হতে পারে আজ - Thepeoples News 24
রবিবার, ২২ মে ২০২২, ০৪:১৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
বেলকুচি উপজেলার তৃনমুল নেতাকর্মীদের আশ্বাস ও নারী নেতৃত্বের অনন্যা বেগম আশানুর বিশ্বাস : দীর্ঘ দশ বছর পর বেলকুচি উপজেলা আ:লীগের সম্মেলন : তৃনমুল নেতারা চায় কর্মীবান্ধব নেতা গুরুদাসপুর আশ্রয়ণ প্রকল্পর ৩৬ নারী পলা সলাই মশিন গ্যালাক্সি এ৭২ ও গ্যালাক্সি এ০৩ কোর স্মার্টফোনে আকর্ষণীয় ক্যাশব্যাক ও ছাড় দি”েছ স্যামসাং বীরগঞ্জে ইব্রাহীম মেমোরিয়াল শিক্ষা নিকেতনে বার্ষিক মিলাদ মাহফিল অনুষ্ঠিত বিদ্যুতের মূল্যবৃদ্ধির প্রস্তাব অযৌক্তিক ও অগ্রহনযোগ্য : বাংলাদেশ ন্যাপ সরকার পতনের লড়াইয়ে শফিউল আলম প্রধান অনুপ্রেরনার উৎস :লুৎফর রহমান সলঙ্গায় বজ্রপাতে কৃষকের মৃত্যু পাকেরহাটে পপুলার ডেন্টাল কেয়ার এর উদ্বোধন বড়াইগ্রাম হাঁসের খামারে বিদ্যুৎপৃষ্টে নারীর মৃত্যু

নিপুণ-জায়েদের পদ নিয়ে আদেশ হতে পারে আজ

অনলাইন ডেস্ক
  • আপডেটের সময় : বুধবার, ২ মার্চ, ২০২২
  • ৪৪ বার দেখা হয়েছে

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির (বিএফডিসি) সাধারণ সম্পাদক পদ নিয়ে চিত্রনায়ক জায়েদ খান ও নায়িকা নিপুণ আক্তারের চলমান দ্বন্দ্ব নিরসনে রুল শুনানি শেষে আদেশের জন্য আজ বুধবার দিন ধার্য রয়েছে। তবে এর আগে অবশিষ্ট শুনানি ও জায়েদ খানের আইনজীবীর আংশিক যুক্তি খণ্ডন হতে পারে।

বুধবার (২ মার্চ) হাইকোর্টের বিচারপতি মামনুন রহমান ও বিচারপতি খোন্দকার দিলীরুজ্জামানের সমন্বয়ে গঠিত বেঞ্চে ভার্চুয়ালি এ শুনানির পর আদেশ হতে পারে। গতকাল মঙ্গলবার একই বেঞ্চে রুলের ওপর শুনানি হয়।


এরপর আদেশের জন্যে আজ বুধবার দিন ধার্য করেন হাইকোর্ট।
মঙ্গলবার আইনজীবীরা বলেছিলেন, আদালতে রুলের বিষয়ে নিপুণ আক্তার ও জায়েদ খানের আইনজীবীদের শুনানি হয়েছে। আদালত আগামীকাল (বুধবার) এ বিষয়ে আদেশের জন্য দিন ধার্য করেছেন। তবে আদেশের আগে বুধবার আংশিক শুনানি হতে পারে।

এর আগে গত ২ ফেব্রুয়ারি শুনানি শেষে ২৮ ফেব্রুয়ারি পরবর্তী শুনানির দিন ধার্য করলেও সেদিন আদালত বসেননি। ফলে এ বিষয়ে শুনানিও হয়নি।

গত ২৮ জানুয়ারি চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের নির্বাচন হয়। প্রাথমিক ফলে সাধারণ সম্পাদক পদে বিজয়ী ঘোষণা করা হয় জায়েদ খানকে।

পরে জায়েদের বিরুদ্ধে ‘টাকা দিয়ে ভোট কেনা’সহ নির্বাচনকে প্রভাবিত করার অভিযোগ আনেন প্রতিদ্বন্দ্বী প্রার্থী নিপুণ। এমনকি এ পদে পুনরায় ভোটের দাবিও তোলেন।

এই পোস্ট টি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
©২০১৫-২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized BY Limon Kabir