1. admin@thepeoplesnews24.com : admin :
  2. shohel.jugantor@gmail.com : alamin hosen : alamin hosen
নাটোর নারীরপী ছিনতাইকারী গ্রফতার - Thepeoples News 24
বুধবার, ১৮ মে ২০২২, ০৪:১৩ অপরাহ্ন
শিরোনামঃ

নাটোর নারীরপী ছিনতাইকারী গ্রফতার

নাটোর প্রতিনিধি
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১২ মে, ২০২২
  • ৪৪ বার দেখা হয়েছে

নারী সজ নির্জন সড়ক পথচারীদর থক সর্বস্ব ছিনতাই চক্রর সদস্য মামুন আলীক(৪২) গ্রফতার করছ পুলিশ।
বুধবার(১১ ম) দিবাগত রাত ছিনতাইয়র প্র¯তিকাল বনবলঘড়িয়া পশ্চিম বাইপাস এলাকা থক ছিনতাইকারী মামুনক গ্রফতার কর পুলিশ। এসময় তার বারখার ভতর থক ছিনতাইয়র কাজ ব্যবহৃত একটি ধারালা চাকু ও রডর পাইপ উদ্ধার করা হয়। তব ছিনতাইয়র সাহায্যকারী রনি হাসন(৩৮) নামর এক যুবক পুলিশর উপ¯িতিত টর পয় দড় পালিয় যায়। গ্রফতার মামুন আলী(৪২) বনবলঘরিয়া বাইপাস এলাকার মত বাহার আলীর ছল। মামুন বিরদ্ধ নাটার সদর থানায় ছিনতাই ও চুরির চারটি মামলা রয়ছ।
এ ঘটনায় বহ®পতিবার নাটার সদর থানার সহকারি উপ-পরিদর্শক মা. সাখাওয়াত হাসন বাদী হয় অস্ত্র আইন একটি মামলা দায়র করছন।
সহকারি উপ-পরিদর্শক মা. সাখাওয়াত হাসন জানান, বহ®পতিবার রাত ২টার সময় তাঁর নতত্ব পুলিশর রাত্রীকালীন একটি টহল টিম নাটার-রাজশাহী মহাসড়কর মহিলা কলজ গইট এলাকায় দায়িত্ব পালনর সময় কলজর সামন নির্জন রা¯ায় বারখা পরিহিত এক নারীক একজন মাটরসাইকল আরাহীর সাথ দাড়িয় থাকত দখ কাছ যান। তারা কাথায় যাবন জানত চাইল পুলিশ দখ মাটরসাইকল চালক দড় পালিয় যায়। তখনবারখায় মুখ ঢাকা ওই নারীক জিজ্ঞাসাবাদ করল তার কন্ঠস্বর শুন পুলিশর সদহ হয়। তখন বারখার মুখ খুলত বলল তিনি তর্ক শুর করন। হঠাৎ পায়র জুতা দখ পুলিশ বুঝত পার তিনি নারী নন পুরষ। তখন পুলিশ বারখার মুখ খুল দখন বারখা পড় আছন একজন পুরষ। এসময় তার শরীর তল­াশি কর একটি ধারালা চাকু ও রডর পাইপ উদ্ধার করা হয়। তাক আটক কর থানায় এন জানা যায় তার নাম মামুন ও তার সাথ থাকা ছিনতাইয় সহায়তাকারীর নাম রনি।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদ) আবুল কালাম আজাদ বলন, মামুনক আদালতর মাধ্যম কারাগার প্ররণ করা হয়ছ। নারীরপী মামুনর ডাক যারাই সাড়া দিতন তারাই বিপদ পড়ছন। অভিনব এ ছিনতাইকাজ জড়িত পুরা চক্রক ধরত অভিযান পরিচালনা করছ পুলিশ।

এই পোস্ট টি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
©২০১৫-২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized BY Limon Kabir