1. admin@thepeoplesnews24.com : admin :
  2. shohel.jugantor@gmail.com : alamin hosen : alamin hosen
নাটোরের সিংড়ায় পুকুরের মাছ চুরি,পিকআপসহ ২জন আটক - Thepeoples News 24
বুধবার, ১৮ মে ২০২২, ০৪:২৭ অপরাহ্ন
শিরোনামঃ

নাটোরের সিংড়ায় পুকুরের মাছ চুরি,পিকআপসহ ২জন আটক

নাটোর প্রতিনিধি
  • আপডেটের সময় : শুক্রবার, ১৩ মে, ২০২২
  • ৩২ বার দেখা হয়েছে

নাটারর সিংড়া উপজলার ডাহিয়া এলাকার প্রায় ৭ একর একটি পুকুরর মাছ চুরির ঘটনা ঘটছ। বহ¯পতিবার গভীর রাত ওই পুকুরর পাহারাদারক ভয়-ভীতি ও মারধর কর এই চুরির ঘটনা ঘট। এসময় ঘটনা¯ল থক দুটি পিকআপ সহ দুইজন ক আটক করছ পুলিশ। এই ঘটনায় ডাহিয়া গ্রামর কামাল হাসন ওরফ কাঞ্চন সহ ৩জনর নাম থানায় একটি চুরি মামলা করছ ক্ষতিগ্র¯ কষক ইয়াকুব আলী। আটককতরা হল পাকুরিয়া গ্রামর পিকআপ ড্রাইভার শহিদুল ইসলাম ও পাশবর্তী নদীগ্রাম থানার দামগাড়া গ্রামর আব্দুর রহিম।
মামলা সূত্র জানা যায়, বহ¯পতিবার রাত সাড় ১২টার দিক কষক ইয়াকুব আলীর ডাহিয়া এলাকার ৭ একর একটি পুকুর মাছ চুরি করত যায় ¯ানীয় কামাল হাসন ওরফ কাঞ্চন সহ ১০ থক ১২ জন ব্যাক্তি। এসময় পুকুরর পাহারাদার শুকুর আলী (৫৫) ক ভয়-ভীতি ও মারধর কর একটি পিকআপ ভর্তি মাছ নিয় পালিয় যায় জনক কামাল হাসন ওরফ কাঞ্চন। পর লাকমুখ খবর পয় ঘটনা¯ল থক অপর দুটি পিকআপ সহ দুইজন ক আটক কর থানায় নিয় যায় পুলিশ। জব্দ করা হয় মাছ ধরার বিভিন সামগ্রী।ক্ষতিগ্র¯ কষক ইয়াকুব আলী বলন, তার প্রায় আড়াই লাখ টাকার মাছ চুরি গছ।

সিংড়া থানার ওসি নুর-এ-আলম সিদ্দিকী বলন, থানায় মাছ চুরি একটি মামলা হয়ছ। এই ঘটনায় এখন পর্য দুটি পিকআপ ও একটি স্টিয়ারিং গাড়ীসহ দুইজন আটক এবং মাছ ধরার সামগ্রী জব্দ করা হয়ছ।

এই পোস্ট টি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
©২০১৫-২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized BY Limon Kabir