1. admin@thepeoplesnews24.com : admin :
  2. shohel.jugantor@gmail.com : alamin hosen : alamin hosen
নওগাঁয় দরিদ্রের মাঝে ছাগল বিতরণ - Thepeoples News 24
রবিবার, ২২ মে ২০২২, ০৪:৩৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
বেলকুচি উপজেলার তৃনমুল নেতাকর্মীদের আশ্বাস ও নারী নেতৃত্বের অনন্যা বেগম আশানুর বিশ্বাস : দীর্ঘ দশ বছর পর বেলকুচি উপজেলা আ:লীগের সম্মেলন : তৃনমুল নেতারা চায় কর্মীবান্ধব নেতা গুরুদাসপুর আশ্রয়ণ প্রকল্পর ৩৬ নারী পলা সলাই মশিন গ্যালাক্সি এ৭২ ও গ্যালাক্সি এ০৩ কোর স্মার্টফোনে আকর্ষণীয় ক্যাশব্যাক ও ছাড় দি”েছ স্যামসাং বীরগঞ্জে ইব্রাহীম মেমোরিয়াল শিক্ষা নিকেতনে বার্ষিক মিলাদ মাহফিল অনুষ্ঠিত বিদ্যুতের মূল্যবৃদ্ধির প্রস্তাব অযৌক্তিক ও অগ্রহনযোগ্য : বাংলাদেশ ন্যাপ সরকার পতনের লড়াইয়ে শফিউল আলম প্রধান অনুপ্রেরনার উৎস :লুৎফর রহমান সলঙ্গায় বজ্রপাতে কৃষকের মৃত্যু পাকেরহাটে পপুলার ডেন্টাল কেয়ার এর উদ্বোধন বড়াইগ্রাম হাঁসের খামারে বিদ্যুৎপৃষ্টে নারীর মৃত্যু

নওগাঁয় দরিদ্রের মাঝে ছাগল বিতরণ

নওগাঁ প্রতিনিধি
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২
  • ৩৬ বার দেখা হয়েছে

স্বাবলম্বী করে তোলার জন্য নওগাঁ সদর উপজেলায় অসহায় ও দুঃস্থ ১২০টি পরিবারের মধ্যে ছাগল বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে শহরের মুক্তির মোড় নওযোয়ান মাঠে ‘ইথেন এন্টার প্রাইজ প্রাইভেট লিমিটেড’র ব্যবস্থাপনা পরিচালক, এফবিসিসিআই পরিচালক এবং চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাষ্টির সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী ইকবাল শাহরিয়ার রাসেল নিজ উদ্যোগে এসব বিতরণ করেন।

এসময় জেলা প্রেস ক্লাবের সহ-সভাপতি বায়হান আলম, সাধারণ সম্পাদক শফিক ছোটন, জেলা ছাত্রলীগের সভাপতি সাব্বির রহমান, এমএ ওবাইদা, শেখ রুহুল আমিন আরমান, রোকনুজ্জামান রোকন প্রমুখ উপস্থিত ছিলেন।

আয়োজকরা জানান, অসহায় ও দুঃস্থ পরিবারগুলোকে স্বাবলম্বী করে তোলার জন্য ছাগল বিরতণের এই উদ্যোগ নিয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী ইকবাল শাহরিয়ার রাসেল।

রাসেল বলেন, ছাগলগুলো দিয়ে এই ১২০ টি পরিবার যদি সামান্য উপকৃত হন, তবেই আমার এই প্রচেষ্টা সার্থক। মানুষ মানুষের জন্য। করোনার দীর্ঘ সংকট কাটিয়ে উঠলেও এখন পর্যন্ত স্বাভাবিক জীবন-যাপনে ফিরতে পারেনি দরিদ্রমানুষেরা।

তাই নানাভাবে তাদের পাশে দাড়ানোর চেষ্টা করছি। প্রতিবছরই ইথেন এন্টার প্রাইজের পক্ষ থেকে এমন উদ্যোগ গ্রহণ করা হয় এবং আগামীতেও এই ধরনের কর্মকান্ড অব্যাহত রাখা হবে।

টিপিএন২৪- রাব্বি হাসান হৃদয়

এই পোস্ট টি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
©২০১৫-২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized BY Limon Kabir