1. admin@thepeoplesnews24.com : admin :
  2. shohel.jugantor@gmail.com : alamin hosen : alamin hosen
চৌহালীর ৭ ইউপি নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ - Thepeoples News 24
বুধবার, ১৮ মে ২০২২, ০৩:১৮ অপরাহ্ন
শিরোনামঃ
সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় শিশু সহ নিহত ২ সলঙ্গায় শীর্ষ আ’লীগ নেতাদের বিরুদ্ধে চাঁদাবাজি মামলা, সাংবাদিকদের সাথে মত বিনিময় কাজিপুরে জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় মা-ছেলে আহত নাটোরে ইয়াবাসহ মাদক-কারবারী আটক ইজিবাইক চালক মিলন হত্যার রহস্য উন্মোচন গোয়াল ঘর থেকে ৭শ লিটার সয়াবিন তেল জব্দ কাজিপুরে জায়গা জমি নিয়ে বিরোধ: প্রতিপক্ষের হামলায় আহত ৩ সলঙ্গায় মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের ঘটনায় ধর্ষককে গ্রামবাসী আটক করে পুলিশে সোপর্দ ১৯ মে আসামের ভাষা আন্দোলনের রক্তস্নাত অধ্যায় শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তনে বাংলাদেশ মুক্তিযুদ্ধের চেতনায় ফিরে আসে: মিজানুর রহমান মিজু

চৌহালীর ৭ ইউপি নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেটের সময় : মঙ্গলবার, ৭ ডিসেম্বর, ২০২১
  • ১৯৬ বার দেখা হয়েছে


চতুর্থ ধাপে সিরাজগঞ্জের চৌহালী উপজেলার ৭টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।

মঙ্গলবার দুপুরে উপজেলা নির্বাচন অফিসারের কার্যালয়ে চেয়ারম্যান ও সংরক্ষিত নারী আসন ও সাধারণ আসনের প্রার্থীদের মধ্যে এই প্রতীক বরাদ্দ দেওয়া হয়। উপজলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, আগামী ২৬ ডিসেম্বর ইউপি নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। ৬ ডিসেম্বর ছিল মনোয়ন প্রত্যাহারের শেষ দিন।

৭ ডিসেম্বর সকল প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। সদিয়া চাদুপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেছেন আওয়ামীলীগের জাহাঙ্গীর আলম জাহিদ (নৌকা), স্বতন্ত্র প্রার্থী যথাক্রমে- ইসমাইল হোসেন উদয় (মোটরসাইকেল), শওকত আলী (আনারস) ও আবদুল খালেক (চশমা)।

স্থল ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের নজরুল ইসলাম (নৌকা) ও স্বতন্ত্র প্রার্থী জহুরুল ইসলাম (আনারস)। খাষকাউলিয়া ইউনিয়নে- আওয়ামীলীগের আবু সাঈদ বিদ্যুৎ (নৌকা) ও স্বতন্ত্র প্রার্থী হুমায়ুন কবির (ঘোড়া)। খাষপুখুরিয়া ইউনিয়নে- আবু দাউদ সরকার (নৌকা), স্বতন্ত্র প্রার্থী মিজানুর রহমান (আনারস) ও আবুল কালাম আজাদ (মোটর সাইকেল)।

উমারপুর ইউনিয়নে- আবদুর রাজ্জাক (নৌকা), স্বতন্ত্র প্রার্থী জোবেদ আলী সরদার (মোটর সাইকেল), আবদুল মতিন মন্ডল (ঘোড়া) ও আবদুল কাদের বিএসসি (আনারস)। ঘোড়জান ইউনিয়নে- আকতারুজ্জামান মুন্টু (নৌকা) ও স্বতন্ত্র প্রার্থী রমজান আলী (ঘোড়া)। বাঘুটিয়া ইউনিয়নে আবুল কালাম আজাদ (নৌকা) ও স্বতন্ত্র প্রার্থী আবদুল কাহহার সিদ্দিকী (ঘোড়া) ও ফকির শরীফ উদ্দিন (আনারস) প্রতীক পেয়েছেন। চৌহালী উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রির্টানিং অফিসার হাফিজুর রহমান জানান, চৌহালী উপজেলায় ৭ ইউনিয়নে চেয়ারম্যন পদে ২২ জন, সংরক্ষিত নারী আসনে ৮১ ও সাধারন সদস্য পদে ২২৬ প্রার্থী প্রতিদ্বন্দি্¦তা করছেন। এছাড়া খাষকাউলিয়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ডে আলম মোল্লা বিনাপ্রতিদ্বন্দি¦তায় সদস্য নির্বাচিত হয়েছেন।

এই পোস্ট টি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
©২০১৫-২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized BY Limon Kabir