1. admin@thepeoplesnews24.com : admin :
  2. shohel.jugantor@gmail.com : alamin hosen : alamin hosen
গ্র্যান্ড ওয়ান-ডে ইয়ার-এন্ড সেল ‘১২.১২’ ক্যাম্পেইনের মাধ্যমে বছরের ইতি টানতে প্রস্তুত দারাজ - Thepeoples News 24
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৮:৫৪ অপরাহ্ন
শিরোনামঃ
কাজিপুরে জায়গা জমি নিয়ে বিরোধ: প্রতিপক্ষের হামলায় আহত ৩ সলঙ্গায় মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের ঘটনায় ধর্ষককে গ্রামবাসী আটক করে পুলিশে সোপর্দ ১৯ মে আসামের ভাষা আন্দোলনের রক্তস্নাত অধ্যায় শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তনে বাংলাদেশ মুক্তিযুদ্ধের চেতনায় ফিরে আসে: মিজানুর রহমান মিজু ধান-চালের রাজ্য নওগাঁয় এখন খাটো খাটো গাছে আমের রাজত্ব খানসামা উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপ নির্বাচনে ৪ প্রার্থীর মনোনয়ন জমা কাজিপুরে যথাযথ মর্যাদায় দেশরত্ন শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন সলঙ্গা থানা আ’লীগের সভাপতি ও সম্পাদকসহ ৪ জনের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা শিক্ষা কার্যক্রম ব্যাহত করার পায়তারা; প্রধান শিক্ষককে হয়রানির অভিযোগ বেলকুচি উপজেলা আওয়ামীলীগের সম্মেলন নিয়ে চলছে নানা হিসেব নিকেশ

গ্র্যান্ড ওয়ান-ডে ইয়ার-এন্ড সেল ‘১২.১২’ ক্যাম্পেইনের মাধ্যমে বছরের ইতি টানতে প্রস্তুত দারাজ

অনলাইন ডেস্ক
  • আপডেটের সময় : রবিবার, ১২ ডিসেম্বর, ২০২১
  • ১২৭ বার দেখা হয়েছে

সবচেয়ে বড় একদিনের শপিং ফেস্টিভ্যাল “ইলেভেন.ইলেভেন” (১১.১১) এর ব্যাপক সাফল্যের পর দেশের বৃহত্তম অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ (https://www.daraz.com.bd/) নিয়ে এসেছে নিজেদের গ্র্যান্ড ওয়ান-ডে ইয়ার-এন্ড সেল “টুয়েলভ.টুয়েলভ” (১২.১২)। আগামী ১২ ডিসেম্বর শুরু হতে যাওয়া এই ক্যাম্পেইন জুড়ে গ্রাহকদের জন্য থাকছে বড় অঙ্কের মূল্যছাড় থেকে শুরু করে আকর্ষণীয় সব ভাউচার।


১২.১২ ক্যাম্পেইনের বিভিন্ন মেগা ও হট ডিল এবং অন্যান্য চমৎকার অফারের মধ্যে রয়েছে – আই লাভ ভাউচারস, টুয়েলভ’ও ক্লক ডিল, হ্যাপি আওয়ার, শেক শেক, বাই মোর সেভ মোর, ফ্ল্যাশ সেলস, ব্র্যান্ড ফ্রি শিপিং, সেই সাথে প্রতিদিনের ক্যাটাগরি অনুযায়ী ভাউচারও উপভোগ করতে পারবেন গ্রাহকরা। শেক শেক অফারের মাধ্যমে গ্রাহকরা তাদের ডিভাইসগুলিকে ঝাঁকিয়ে সেলার ডাবল টাকা ভাউচার এবং উপহারও পেতে পারেন।
দারাজ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদল হক বলেন, “এ বছর আমাদের সিগনেচার ইলেভেন.ইলেভেন ক্যাম্পেইনের সাফল্য ছিল আকাশচুম্বী, যার পেছনে দারাজের কাস্টমার সাপোর্ট, পণ্যের গুণগত মান এবং সুদক্ষ ডেলিভারি প্রক্রিয়া অসামান্য ভূমিকা রেখেছে। আমাদের বিশ্বাস, টুয়েলভ.টুয়েলভও একইভাবে গ্রাহকদের জন্য বছরের সমাপ্তি উদযাপনে কেনাকাটা করার এক অনন্য অভিজ্ঞতা প্রদান করবে।”


দারাজের ১২.১২ ক্যাম্পেইনটির সাথে ডায়মন্ড স্পন্সর হিসেবে যুক্ত আছে রিয়েলমি, ডেটল (আরবি), এপেক্স, স্টুডিও এক্স (ম্যারিকো), এস্কোয়ার ইলেকট্রনিকস এবং ভ্যাসলিন (ইউনিলিভার)। মোশন ভিউ, পিএন্ডজি, লোটো, ফ্যাব্রিলাইফ, প্যারাসুট ন্যাচারালে (ম্যারিকো), বাটা, ডেকো এবং হারপিক (আরবি) ক্যাম্পেইনটির প্ল্যাটিনাম স্পন্সর। ক্যাম্পেইনটির গোল্ড স্পন্সর হচ্ছে টিপি-লিঙ্ক, পিঙ্কফ্ল্যাশ, গোদরেজ, এসএসবি লেদার, রঙ্গন হারবালস, রিবানা, লজিটেক, ট্রান্সসেন্ড, ট্রেন্ডজ এবং মটোরোলা। বাংলালিংক, রবি এলিট, ডিএইচএস, ট্যুরিসন, বার্গার কিং এবং নভেম ইকো রিসোর্ট হতে যাচ্ছে ক্যাম্পেইনটির ইভেন্ট পার্টনার।


আলিবাবা গ্রুপের আওতাধীন প্রতিষ্ঠান দারাজ বাংলাদেশ ২০১৫ সাল থেকে বাংলাদেশে কাজ শুরু করে। বিভিন্ন সময়োপযোগী এবং উদ্ভাবনী ক্যাম্পেইনের মাধ্যমে, দারাজ দেশে অনলাইনে কেনাকাটার অভিজ্ঞতাকে নতুনভাবে সংজ্ঞায়িত করছে। ১২.১২ ক্যাম্পেইনটি এমনভাবে ডিজাইন করা হয়েছে, যাতে করে শীতের পোশাক, মোবাইল ফোন, ইলেকট্রনিকস, দেশের বাইরের পণ্য, বাড়ির সাজসজ্জা ইত্যাদির আইটেমগুলো সাধারণ বাজার বা অন্যান্য অনলাইন মার্কেটপ্লেসের

তুলনায় সাশ্রয়ী দামে কিনতে পাওয়া যায়। ক্যাম্পেইন সংক্রান্ত তথ্য এবং এর অফারগুলো সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন: https://www.daraz.com.bd/12-12-sale/
বছরের শেষ সবচেয়ে বড় সেল উপলক্ষে দারাজে প্রতিদিন চলছে ইয়োগা টিউটোরিয়াল, মেক-আপ টিউটোরিয়াল সহ পছন্দের সকল লাইভ শো। তাছাড়া পছন্দের ব্র্যান্ডরা তাদের পন্য সরাসরি লাইভে রিভিউ করছেন এবং পণ্য সম্পর্কিত সকল প্রশ্নের উত্তর দিচ্ছেন দারাজ লাইভেই।

এই পোস্ট টি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
©২০১৫-২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized BY Limon Kabir