1. admin@thepeoplesnews24.com : admin :
  2. shohel.jugantor@gmail.com : alamin hosen : alamin hosen
গাইবান্ধার চরাঞ্চল গর্ভবতী মা এবং নবজাতক শিশুদর স্বা¯্যসবার সুবিধার্থ নকা উদ্বাধন - Thepeoples News 24
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১০:১৭ অপরাহ্ন
শিরোনামঃ
নাটোরের সিংড়ায় বিদ্যুৎ-তেল ছাড়াই সেচপাম্প তৈরী করা দেখতে উৎসুক জনতার ভীড় কাজিপুরে উপজেলা পরিষদের সমন্বয় সভা অনুষ্ঠিত কোরবানির বর্জ্য ব্যবস্থাপনায় জনসচেতনতা তৈরিতে ডিসি ইউএনওদের নির্দেশ দক্ষিণাঞ্চলে বইছে নব জাগরণের ঢেউ পদ্মা সেতুর জন্য সরকারের দেওয়া ঋণ শোধ হবে ৩৫ বছরে পদ্মা সেতুতে নিরাপত্তা জোরদার, জলেস্থলে বাড়ানো হয়েছে গোয়েন্দা নজরদারি উন্নত যোগাযোগ ব্যবস্থা শিল্পায়নকে ত্বরান্বিত করে: প্রধানমন্ত্রী নাটোরে বসুন্ধরা গ্রুপের কিং র্ব্যান্ড সিমেন্টের হালখাতা অনুষ্ঠিত নতুন সব ব্র্যান্ডের সাথে এবারে শপিংয়ের মজা আরো জমবে দারাজে সেরা ব্র্যান্ড, দূর্দান্ত প্রোডাক্ট আর আকর্ষণীয় ডিস্কাউন্ট নিয়ে উপভোগ করুন কেনাকাটার সেরা অভিজ্ঞতা! ইসিকে বাংলাদেশ ন্যাপ : ইভিএম’র উপর জনগণের কোন আস্থা নাই

গাইবান্ধার চরাঞ্চল গর্ভবতী মা এবং নবজাতক শিশুদর স্বা¯্যসবার সুবিধার্থ নকা উদ্বাধন

আরিফ উদ্দিন গাইবান্ধা প্রতিনিধি :
  • আপডেটের সময় : সোমবার, ২০ জুন, ২০২২
  • ৩৮ বার দেখা হয়েছে

গাইবান্ধার চরাঞ্চল গর্ভবতী মা এবং নবজাতক শিশুদর জরুরী অব¯ায় স্বা¯্যসেবা সুবিধাসহ তাদর মত্যুর হার কমাত একটি ভাসমান্য নকা উদ্বাধন করা হয়ছ।
সামবার (২০ জুন) দুপুর ফুলছড়ি উপজলার কঞ্চিপাড়া ইউনিয়নর বালাশীঘাট এলাকায় এ নকা উদ্বাধন করা হয়। কারিয়া ইটারন্যাশনাল কাপারশন এজন্সি (কওআইসিএ) এবং সভ দ্যা চিলড্রনর অর্থায়ন মাত নিওনাটাল হলথ্ কয়ার অ্যান্ড ফ্যামিলি প্লানিং মমতা প্রকল্প কারিয়ার আয়াজন প্রধান অতিথির বক্তব্য রাখন জলা প্রশাসক মা. অলিউর রহমান। ফুলছড়ি উপজলা পরিষদ চয়ারম্যান জিএম সলিম পারভজ-এর সভাপতিত্ব বিশষ অতিথির বক্তব্য রাখন দশ পরিচালক এসসিআই, অনা ভ্যান মানন, উপদশ পরিচালক কাআইকা বিধিউন সুহ কাং, জিপিডি এসকিক মিনজি কাং, পুলিশ সুপার মুহাম্মদ তহিদুল ইসলাম, সিভিল সার্জন ডা. এএম আখতারুজ্জামান, উপ-পরিচালক সাইফুল ইসলাম ও ফুলছড়ি উপজলা নির্বাহী অফিসার মাহাম্মদ আলাউদ্দিন প্রমুখ।
এরআগ এসকএস ফাউন্ডশনর উপ-প্রধান নির্বাহী ইমরুল কায়স প্রকল্পর সার্বিক কার্যক্রম ব্রিফিং কর বলন, প্রকল্পটি ফুলছড়িসহ চার উপজলার অধীন ১২ ইউনিয়ন বাস্তবায়িত হছ যখান এসকএস ফাউন্ডশন কাজ প্রকল্পর অংশীদার হিসব কাজ করছি।
তিনি আরো বলন, গর্ভবতী মায়র জন্য জরুরী স্বা¯্যসবা অব¯ায় নকায় ডলিভারি সবা গ্রহণ করার ব্যব¯াও রাখা হয়ছ।
ডিসি অলিউর রহমান তাঁর বক্তব্য বলন, ২০৩০ সালর মধ্য টকসই উনয়নর লক্ষ্য অর্জন গর্ভবতী মা এবং নবজাতকর মত্যুর হার কমাত এ নকা নিঃসদহ উল্লখ যাগ্য ভূমিকা পালন করব।
ফুলছড়ি উপজলা ও সাঘাটা উপজলার এরন্ডাবাড়ী, উদাখালী ও উরিয়া ইউনিয়নর গর্ভবতী মা এবং নবজাতক শিশুদর স্বা¯্যসবা নকা চালু করায় প্রকল্পর কর্মকর্তাদর ধন্যবাদ জানান ডিসি।
পর জলা প্রশাসক মা. অলিউর রহমান প্রধান অতিথি হিসব লাল ফিতা কাটার মধ্য দিয় নকার উদ্বাধন করন। এসময় ¯ানীয় রাজনতিক, সমাজসবক, এনজিও কর্মী ও সাংবাদিকসহ সর্বস্তরর বিপুল সংখ্যক মানুষ উপ¯িত ছিলন।

এই পোস্ট টি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
©২০১৫-২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized BY Limon Kabir