1. admin@thepeoplesnews24.com : admin :
  2. shohel.jugantor@gmail.com : alamin hosen : alamin hosen
কাজিপুরে চালিতাডাঙ্গা ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আতিকুর রহমান মুকুল এর মনোনয়ন পত্র দাখিল - Thepeoples News 24
রবিবার, ২২ মে ২০২২, ০৪:৪৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
বেলকুচি উপজেলার তৃনমুল নেতাকর্মীদের আশ্বাস ও নারী নেতৃত্বের অনন্যা বেগম আশানুর বিশ্বাস : দীর্ঘ দশ বছর পর বেলকুচি উপজেলা আ:লীগের সম্মেলন : তৃনমুল নেতারা চায় কর্মীবান্ধব নেতা গুরুদাসপুর আশ্রয়ণ প্রকল্পর ৩৬ নারী পলা সলাই মশিন গ্যালাক্সি এ৭২ ও গ্যালাক্সি এ০৩ কোর স্মার্টফোনে আকর্ষণীয় ক্যাশব্যাক ও ছাড় দি”েছ স্যামসাং বীরগঞ্জে ইব্রাহীম মেমোরিয়াল শিক্ষা নিকেতনে বার্ষিক মিলাদ মাহফিল অনুষ্ঠিত বিদ্যুতের মূল্যবৃদ্ধির প্রস্তাব অযৌক্তিক ও অগ্রহনযোগ্য : বাংলাদেশ ন্যাপ সরকার পতনের লড়াইয়ে শফিউল আলম প্রধান অনুপ্রেরনার উৎস :লুৎফর রহমান সলঙ্গায় বজ্রপাতে কৃষকের মৃত্যু পাকেরহাটে পপুলার ডেন্টাল কেয়ার এর উদ্বোধন বড়াইগ্রাম হাঁসের খামারে বিদ্যুৎপৃষ্টে নারীর মৃত্যু

কাজিপুরে চালিতাডাঙ্গা ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আতিকুর রহমান মুকুল এর মনোনয়ন পত্র দাখিল

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১
  • ২১৫ বার দেখা হয়েছে


আগামী ৫ ই জানুয়ারি ইউনিয়ন পরিষদের পঞ্চম ধাপের নির্বাচন সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা ১২ টি ইউনিয়নে অনুষ্ঠিত হতে চলছে । উক্ত নিবার্চনে কাজিপুরের ৫২নং চালিতাডাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান পদে আঃলীগের দলীয় মনোনয়ন পত্র দাখিল করেছেন শিমুল দাইড় গ্রামের বিশিষ্ট সমাজ সেবক, অধ্যাপক ও আওমী রাজনীতিবিদ মরহুম লুৎফর রহমান ভুলুর এর সুযোগ্য পুত্র উপজেলা কৃষক লীগের সহ সভাপতি , বর্তমান ইউনিয়ন চেয়ারম্যান আতিকুর রহমান মুকুল ।

৮ই ডিসেম্বর দুপুরে সহকারী রির্টানিং উপজেলা নির্বাচন অফিসারের দায়িত্বে নিয়োজিত উপজেলা কৃষি অফিসার রেজাউল করিম এর নিকট জমা দেন। এ সময় উপস্থিত ছিলেন কাজিপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ বাবলু,মোহাম্মদ নাসিম চালিতাডাঙ্গা মহিলা কলেজ এর অধ্যক্ষ আলহাজ্ব ফজলুল হক, ইউনিয়ন আঃলীগের সভাপতি আলহাজ্ব আব্দুল মজিদ বাদশা তালুকদার,সাধারন সম্পাদক রন্জু তরফদার সহ ইউনিয়ন আঃলীগের, ওয়ার্ড আঃলীগ ও তার সহযোগী সংগঠনের নেতা-কর্মীবৃন্দ সহ এলাকার গণমান্য ব্যক্তিবর্গ।

এ সময় তিনি সাংবাদিকদের বলেন , প্রধান মন্ত্রী শেখ হাসিনা আমাকে আঃলীগের নৌকা মনোনয়ন দিয়েছেন তৃণমূল আঃলীগ ও জনগণের ভালোবাসায় ।আজকে মনোনয়ন পত্র জমা দিলাম নির্বাচনে নির্বাচিত হলে জাতির জনকের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন কর্মকাণ্ডের মাধ‍্যমে আমার ইউনিয়নের কে একটা স্বচ্ছ জবাবদিহি মুলক প্রতিষ্ঠানে রুপান্তরিত করে একটি ডিজিটাল মডেল ইউনিয়ন পর্যায়ে গড়ে তুলে সাধারণ মানুষের দোরগোড়ায় জনসেবা পৌছে দিবো।

তিনি সকলের কাছে সহযোগীতা ও দোয়া কামনা করেন।।আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদে অংশ গ্রহন করার বিষয় নিয়ে একান্তে খোলামেলা আলাপকালে এ প্রতিনিধিকে জানান , আমি রাজনৈতিক ও পারিবারিক ভাবে বঙ্গবন্ধুর আদর্শের সংগঠনের সব সময়ের জন‍্য একজন কর্মী।


শৈশব থেকে আজ অবধি অনেক চড়াই উৎরাই গন্ডি পেরিয়ে আওয়ামী লীগের আদর্শ সর্বক্ষন লালন করে দলীয় নীতি আদর্শের প্রতি আস্থা রেখেই আমার ইউনিয়নের সব শ্রেনী পেশার সাধারণ মানুষের জন‍্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছি ঝড় বৃষ্টি উপেক্ষা করে। তিনি আরও বলেন ইউনিয়নের নির্যাতিত সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাঁড়িয়ে সেবা দিতে চাই।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি আস্থা রেখে আরও বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় অসাম্প্রদায়িক গনতান্ত্রিক ক্ষুধা দারিদ্র্য মুক্ত ও শোষনহীন সমাজ সুখী সম্মৃদ্ধ উন্নত আধুনিক সোনার বাংলা গড়ার লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী লীগের উদ্দেশ্য, ঘোষণা পত্র ও কর্মসূচি বাস্তবায়নের জন্য দ্বিধাহীন চিত্তে নিজেকে আত্ব- নিয়োগ করতে চাই। উন্নয়নের ধারাকে অব্যহত রাখতে আমি কাজিপুর উপজেলার ২ নং চালিতাডাঙ্গা ইউনিয়ন কে ক্ষুধামুক্ত, অপরাধ মুক্ত, মাদক মুক্ত, বৈষম্যহীন সমাজ ব্যবস্থা, সামাজিক ন্যায়বিচার প্রতিষ্ঠা,এলাকাবাসির মৌলিক অধিকার সংরক্ষণ করা,স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করা, শিক্ষা ও স্বাস্থ্যসেবা মান উন্নয়নে পদক্ষেপ গ্রহণ, মানবাধিকার প্রতিষ্ঠা করা সর্বোপরি মানুষের জীবন মান উন্নয়নে বিভিন্ন প্রকল্প করে অত্র ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আমাদের সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয়কে উপহার দিতে চাই।

এই পোস্ট টি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
©২০১৫-২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized BY Limon Kabir