1. admin@thepeoplesnews24.com : admin :
  2. shohel.jugantor@gmail.com : alamin hosen : alamin hosen
এ্যাড. কে.এম হোসেন আলী হাসান সভাপতি সাধারন সম্পাদক আব্দুস সামাদ তালুকদার - Thepeoples News 24
রবিবার, ২২ মে ২০২২, ০৪:৩৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
বেলকুচি উপজেলার তৃনমুল নেতাকর্মীদের আশ্বাস ও নারী নেতৃত্বের অনন্যা বেগম আশানুর বিশ্বাস : দীর্ঘ দশ বছর পর বেলকুচি উপজেলা আ:লীগের সম্মেলন : তৃনমুল নেতারা চায় কর্মীবান্ধব নেতা গুরুদাসপুর আশ্রয়ণ প্রকল্পর ৩৬ নারী পলা সলাই মশিন গ্যালাক্সি এ৭২ ও গ্যালাক্সি এ০৩ কোর স্মার্টফোনে আকর্ষণীয় ক্যাশব্যাক ও ছাড় দি”েছ স্যামসাং বীরগঞ্জে ইব্রাহীম মেমোরিয়াল শিক্ষা নিকেতনে বার্ষিক মিলাদ মাহফিল অনুষ্ঠিত বিদ্যুতের মূল্যবৃদ্ধির প্রস্তাব অযৌক্তিক ও অগ্রহনযোগ্য : বাংলাদেশ ন্যাপ সরকার পতনের লড়াইয়ে শফিউল আলম প্রধান অনুপ্রেরনার উৎস :লুৎফর রহমান সলঙ্গায় বজ্রপাতে কৃষকের মৃত্যু পাকেরহাটে পপুলার ডেন্টাল কেয়ার এর উদ্বোধন বড়াইগ্রাম হাঁসের খামারে বিদ্যুৎপৃষ্টে নারীর মৃত্যু

এ্যাড. কে.এম হোসেন আলী হাসান সভাপতি সাধারন সম্পাদক আব্দুস সামাদ তালুকদার

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেটের সময় : সোমবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২২
  • ৭৮ বার দেখা হয়েছে


সড়ক পরিবহন ও সেতু ওবায়দুল কাদের বলেছেন, দুর্নীতির কারণে বিএনপি জনবিচ্ছিন্ন দলে পরিণত হয়েছে। পক্ষান্তরে আওয়ামীলীগ শেখ হাসিনার নেতৃত্বে সুসংগঠিত ও শক্তিশালী রাজনৈতিক দল।

রবিবার দুপুরে সিরাজগঞ্জ বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে তাঁর রাজধানীর সরকারি বাসভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে একথা বলেন। তিনি বলেন, বিএনপি নির্বাচনের জন্য অযোগ্য হয়ে পড়েছে। খালেদা জিয়া ও তারেক রহমান দুজনই দন্ডপ্রাপ্ত। আইন অনুযায়ী দুজনের একজনও নির্বাচনে অংশগ্রহন করতে পারবে না। ফলে জন বিচ্ছিন্ন বিএনপি ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় যেতে ষড়যন্ত্র করে চলেছে। কিন্তু আওয়ামী লীগ প্রতিপক্ষের সব ধরনের ষড়যন্ত্র মোকাবেলা করবে।


ওবায়দুল কাদের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, দল করলে দলের নিয়ম মেনে চলতে হবে, অনিয়ম করে দলের মনোনয়ন দেওয়ার দিন শেষ। আওয়ামী লীগ বা শেখ হাসিনা চিরদিনের জন্য কাউকে নেতৃত্ব ইজারা দেয়নি। সেতুমন্ত্রী বলেন, ত্যাগী নেতারা আওয়ামী লীগের আস্থার ঠিকানা। দুঃসময়ের কর্মীরাই দলের আসল বন্ধু। ত্যাগী নেতাদের দলে কোনঠাসা করে রাখা যাবে না। তাদেরকে স্থান দিতে হবে। তিনি বলেন, দলের দ্বন্ধ-কলহ দুর করে আগামী নির্বাচনের জন্য প্রস্তুতি নিতে হবে। গত নির্বাচনের চেয়ে আগামী নির্বাচনে আরও কঠিন পরীক্ষা দিতে হবে উল্লেখ তিনি সকলকে ঐক্যবদ্ধ থেকে শতভাগক প্রস্তুতি নিতে বলেন।

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য আব্দুর রহমান বলেছেন, ক্ষুদ্র ও নিম্ন আয়ের দেশ থেকে শেখ হাসিনা বাংলাদেশকে মধ্যম আয়ের দেশে উন্নীত করেছেন। বাংলা ভাইসহ এসকল সন্ত্রাসী ও জঙ্গিবাদের নির্মুল করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি এখন দেশের সীমা পেরিয়ে বিশ্ব নেতা হিসেবে নেতৃত্ব দিচ্ছেন। তিনি আজ বিশ্ব নন্দিত নেত্রী। তিনি বলেন, ভোটের চিন্তা আমাদের করার দরকার নেই। আমরা দেশের জনগণের জন্য কাজ করলে ও সংগঠনকে সুন্দর করলে এদেশের মানুষ সংগঠনকে আপন করে নিয়ে ভালবেসে প্রাণভরে ভোট দিবেন। তিনি খালেদা জিয়া ও তারেক রহমানকে ইঙ্গিত করে বলেন, আপনারা দু-একজন নেতার কথা না ভেবে নির্বাচনে আসেন। তিনি হুশিয়ারি দিয়ে বলেন, আর যদি নাও আসেন আপনারা নির্বাচন বর্জনের নামে যদি সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করেন তাহলে এর কঠিন জবাব আমার আওয়ামী লীগের সাংগঠনিক নেতা কর্মীরাই করবে।
বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, মিথ্যাচার ছাড়া বিএনপি আর কিছুই পারেন না। রাজনৈতিকভাবে আত্মবিশ্বাসের সাথে মিথ্যা বলায় অ্যাওয়ার্ড পেয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এছাড়াও একে অপরকে টপকাতে বিএনপির কেন্দ্রীয় বেশিরভাগ নেতাই মিথ্যাচার করেন। তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসা এখন বিশ্ব নেতারাও করেন। তারা দেশে এসে সবাই শেখ হাসিনার প্রশংসা করে গিয়েছেন। কারন তারা শেখ হাসিনার উন্নয়ন দেখেন কিন্তু বিএনপি দেখে না। দেশে আর কাঙ্গাল নাই উল্লেখ করে তিনি বলেন, এখন কেউ মারা গেলে কাঙ্গালভোজ দিলে এখন আর কোনও কাঙ্গাল আসেনা- বড়লোকরাই আসে। দেশে আর কাঙ্গাল খুঁজে পাওয়া যায়না।
বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস.এম কামাল হোসেন বলেন, আগামী সংসদ নির্বাচন প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই হবে। এবিষয়ে আর কোনও কথা বলে লাভ হবেনা। তিনি বলেন, শেখ হাসিনার বিকল্প শেখ হাসিনাই, শেখ হাসিনার বিকল্প আর কিছু হয়না, হতে পারেনা।
জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি কে. এম হোসেন আলী হাসানের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগের রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পúাদক এস এম কামাল হোসেন, দপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া ও আখতার জাহান প্রমুখ।
সম্মেলন শেষে প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান জেলার ভারপ্রাপ্ত সভাপতি এ্যাডভোকেট কে এম হোসেন আলী হাসানকে ভারমুক্ত সভাপতি এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদারকে ভারমুক্ত করে সাধারণ সম্পাদক ঘোষণা করেন।

তাক্ষনিক প্রতিক্রিয়ায় নবঘোষিত সভাপতি সাধারণ সম্পাদক দলনেত্রী শেখ হাসিনার প্রতি কৃজ্ঞতা জ্ঞাপন করে বলেন- আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা যে আস্থা রেখে আমাদের উপর দায়িত্ব দিছেন সেই দায়িত্ব সততা, নিষ্ঠা ও দক্ষতার সাথে পালন করব এবং তার হাতকে শক্তিশালীসহ দলকে সুসংগঠিত করে আগামী নির্বাচনীমুখী করবো।

এই পোস্ট টি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
©২০১৫-২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized BY Limon Kabir