1. admin@thepeoplesnews24.com : admin :
  2. shohel.jugantor@gmail.com : alamin hosen : alamin hosen
এইচএসসিতে সেরা খানসামা উপজেলায় জমিরউদ্দীন শাহ বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ - Thepeoples News 24
বুধবার, ১৮ মে ২০২২, ০২:৫২ অপরাহ্ন
শিরোনামঃ
সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় শিশু সহ নিহত ২ সলঙ্গায় শীর্ষ আ’লীগ নেতাদের বিরুদ্ধে চাঁদাবাজি মামলা, সাংবাদিকদের সাথে মত বিনিময় কাজিপুরে জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় মা-ছেলে আহত নাটোরে ইয়াবাসহ মাদক-কারবারী আটক ইজিবাইক চালক মিলন হত্যার রহস্য উন্মোচন গোয়াল ঘর থেকে ৭শ লিটার সয়াবিন তেল জব্দ কাজিপুরে জায়গা জমি নিয়ে বিরোধ: প্রতিপক্ষের হামলায় আহত ৩ সলঙ্গায় মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের ঘটনায় ধর্ষককে গ্রামবাসী আটক করে পুলিশে সোপর্দ ১৯ মে আসামের ভাষা আন্দোলনের রক্তস্নাত অধ্যায় শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তনে বাংলাদেশ মুক্তিযুদ্ধের চেতনায় ফিরে আসে: মিজানুর রহমান মিজু

এইচএসসিতে সেরা খানসামা উপজেলায় জমিরউদ্দীন শাহ বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ

মোঃ নুরনবী ইসলাম, খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : রবিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২২
  • ৭০ বার দেখা হয়েছে

পরিবারের অস্বচ্ছলতা সাথে অসচেতনতা আর প্রত্যন্ত অঞ্চলে বাল্যবিবাহ সবকিছু যেন শিক্ষাক্ষেত্রে নারীদের অগ্রগতির বড় বাধা৷ সেই সবকিছুকে উপেক্ষা করে এবার ২০২২ শিক্ষাবর্ষের এইচএসসি ফলাফলে দিনাজপুরের খানসামা উপজেলায় প্রথম হয়েছে নারী শিক্ষার স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান ও পাকেরহাটে অবস্থিত জমির উদ্দীন শাহ বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ।

খোঁজ নিয়ে জানা যায়, এবছর মানবিক, বিজ্ঞান ও বাণিজ্য শাখার ১৬২ ছাত্রীর মধ্যে ৪ জন অনুপস্থিত ছিল। ১৫৮ জন ছাত্রীর মধ্যে ১৫৩ জন শিক্ষার্থী পাস করেছে। এর মধ্যে জিপিএ-৫ পেয়েছে মানবিক বিভাগে ৩ জন, বাণিজ্যে ১ জন ও বিজ্ঞান বিভাগে ৪ জন।

এ বিষয়ে জমিরউদ্দীন শাহ বালিকা বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) শাহরিয়ার জামান শাহ নিপুণ বলেন, গ্রামাঞ্চলে নানা প্রতিকূলতা ও অনেক সীমাবদ্ধতা সত্ত্বেও আন্তরিকতা, শিক্ষক ও সকল কর্মচারীদের প্রচেষ্টা এবং ছাত্রীদের পরিশ্রমের ফলে এই ফলাফলে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা রইলো। শিক্ষক ও ছাত্রী সবারই স্বদিচ্ছা ও চেষ্টায় এই ফলাফল সম্ভব হয়েছে। এই ফলাফলের ধারাবাহিকতা ও প্রতিষ্ঠানের সুনাম অক্ষুণ্ণ রাখতে সকলের সহযোগিতা ও পরামর্শ প্রয়োজন।

এই পোস্ট টি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
©২০১৫-২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized BY Limon Kabir