1. admin@thepeoplesnews24.com : admin :
  2. shohel.jugantor@gmail.com : alamin hosen : alamin hosen
ঈদ-উল-আযহাকে সামনে রেখে গ্র্যান্ড ঈদ ফেস্ট নিয়ে এলো দারাজ! - Thepeoples News 24
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৮:৩৫ অপরাহ্ন
শিরোনামঃ
পদ্মা সেতুর জন্য সরকারের দেওয়া ঋণ শোধ হবে ৩৫ বছরে পদ্মা সেতুতে নিরাপত্তা জোরদার, জলেস্থলে বাড়ানো হয়েছে গোয়েন্দা নজরদারি উন্নত যোগাযোগ ব্যবস্থা শিল্পায়নকে ত্বরান্বিত করে: প্রধানমন্ত্রী নাটোরে বসুন্ধরা গ্রুপের কিং র্ব্যান্ড সিমেন্টের হালখাতা অনুষ্ঠিত নতুন সব ব্র্যান্ডের সাথে এবারে শপিংয়ের মজা আরো জমবে দারাজে সেরা ব্র্যান্ড, দূর্দান্ত প্রোডাক্ট আর আকর্ষণীয় ডিস্কাউন্ট নিয়ে উপভোগ করুন কেনাকাটার সেরা অভিজ্ঞতা! ইসিকে বাংলাদেশ ন্যাপ : ইভিএম’র উপর জনগণের কোন আস্থা নাই সন্ত্রাস ও মাদক থেকে যুব সমাজকে রক্ষা করতে খেলা ধুলার বিকল্প নেই প্রান্তিক ও দূরবর্তী এলাকার মানুষের ওয়াশ সংশ্লিষ্ট বিভিন্ন চ্যালেঞ্জ মোকাবিলায় ওয়াশ বাজেট অপ্রতুল বলে জানালেন বিশেষজ্ঞরা সরকারি আইন অমান্য করেও যে কারনে শাস্তি পেলেন না সাফা কবির নওগাঁর সাপাহারে অবৈধভাবে চলছে ২২টি স’মিল!

ঈদ-উল-আযহাকে সামনে রেখে গ্র্যান্ড ঈদ ফেস্ট নিয়ে এলো দারাজ!

প্রেস রিলিস:
  • আপডেটের সময় : বুধবার, ২২ জুন, ২০২২
  • ৩৯ বার দেখা হয়েছে

গ্রাহকদের জন্য আকর্ষণীয় সব অফার নিয়ে শুরু হয়ে গেছে দেশের শীর্ষস্থানীয় ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজ বাংলাদেশের (https://www.daraz.com.bd/) ঈদের বিশেষ শপিং ক্যাম্পেইন ‘গ্র্যান্ড ঈদ ফেস্ট’। আসন্ন ঈদ-উল-আযহাকে কেন্দ্র করে কেনাকাটার এই উৎসব চালু করেছে দারাজ। ২২ জুন থেকে ১০ জুলাই, ২০২২ পর্যন্ত নির্ধারিত ইলেকট্রনিক্স, ফ্যাশন, লাইফস্টাইল এবং হোম অ্যাপ্লায়েন্সসহ বিভিন্ন প্রোডাক্টে ঈদ ফেস্ট উপলক্ষে থাকছে বিশেষ ছাড় ও নানা রকম অফার।

কোরবানির জন্য সবচেয়ে ভালো পশু কেনার পাশাপাশি ঈদের বাকি কেনাকাটা আমাদের জীবনে বাড়তি আনন্দ নিয়ে আসে। কেনাকাটার এই আনন্দকে আরও কিছুটা বাড়িয়ে দিচ্ছে দারাজ বাংলাদেশের গ্র্যান্ড ঈদ ফেস্ট। দারাজের স্মার্টফোন অ্যাপ অথবা https://pages.daraz.com.bd/wow/gcp/daraz/megascenario/bd/bd-eid-fest-2022/live-এই লিংকের মাধ্যমে গ্র্যান্ড ঈদ ফেস্টের দারুণ সব অফারগুলো দেখে নিতে পারেন আপনিও। ক্যাম্পেইনের মিস্ট্রি বক্সের সাথে এই ঈদে ভাগ্য পরীক্ষা করে দেখতেই পারেন – বক্সের ডালা খুলে কপালে কি মেলে! এখানেই শেষ নয়, ক্যাম্পেইন জুড়ে থাকছে দারাজের দুর্দান্ত সব গিভঅ্যাওয়ে। নির্ধারিত পণ্যের উপর থাকছে ফ্রি ডেলিভারি এবং কালেকশন পয়েন্ট থেকে ফ্রি পিক-আপ সুবিধায় এবারে কেনাকাটা হবে বাধাহীন, কোনো ডেলিভারি ফি ছাড়াই।

দারাজ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদল হক বলেন, “ঈদ-উল-আযহা একটি ধর্মীয় ও সামাজিকভাবে গুরুত্বপূর্ণ উপলক্ষ। আশা করছি, আমাদের গ্র্যান্ড ঈদ ফেস্ট গ্রাহকদের জন্য এই ঈদে কেনাকাটাকে সহজ ও সাশ্রয়ী করে তাদের ঈদের আনন্দকে অনেকখানি বাড়িয়ে দেবে”।

প্রতিষ্ঠানটির চিফ মার্কেটিং অফিসার মো. তাজদীন হাসান বলেন, “আমরা বিশেষ অফার এবং ছাড় নিয়ে গ্র্যান্ড ঈদ ফেস্ট ক্যাম্পেইনটি ডিজাইন করেছি, যাতে আমাদের প্রিয় গ্রাহকরা দাম নিয়ে দুশ্চিন্তা না করে তাঁদের পছন্দের পণ্যগুলি কিনতে পারেন। এটি গ্রাহকদের জন্য দারাজের ঈদ উপহার”।

গ্র্যান্ড ঈদ ফেস্টে দারাজের কো-স্পন্সর হিসেবে থাকছে রিয়েলমি, এস্কোয়ার ইলেকট্রনিক্স, ট্রেসেমে, লোটো, বাটা এবং ডেটল। ক্যাম্পেইনের ব্র্যান্ড পার্টনার হিসেবে রয়েছে টিপি-লিংক, হায়ার, মোশন ভিউ, ওজেরিও, ফার্নিকম, লিভিংটেক্স, হরলিক্স ,ষ্টুডিও এক্স, জিলেট, সিঙ্গার, শাওমি গ্লোবাল এবং ইউগ্রীন। এছাড়াও নির্ধারিত ব্যাংকের কার্ডে এবং বিকাশে পেমেন্টের ক্ষেত্রে গ্রাহকরা ১০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন। ক্যাম্পেইনে ইবিএল গ্রাহকদের জন্য থাকছে সর্বোচ্চ ৫ হাজার টাকা পর্যন্ত ইএমআই সুবিধা।





এই পোস্ট টি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
©২০১৫-২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized BY Limon Kabir