বেলকুচিতে উপজেলা নির্বাচনে রাস্তা থেকে স্বতন্ত্র প্রার্থীর তালা প্রতীকের সীলমারা শতাধিক ব্যালট পেপার উদ্ধার হওয়ায় সাংবাদিক সন্মেলন

১৩ মার্চ, ২০১৯   |   thepeoplesnews24

ছবি নিজস্ব

 
জহুরুল ইসলাম, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: 
সিরাজগঞ্জের বেলকুচি উপজেলায় রাস্তার পাশ থেকে সীল মারা শতাধিক ব্যালট পেপার উদ্ধার করা হয়েছে। বেলকুচি পৌর এলাকার সুবর্ণসাড়া তেল পাম্প এলাকায় রাস্তার পাশ থেকে ভাইস চেয়ারম্যান প্রার্থী আতাউর রহমানকে তালা প্রতীকে ভোট দেয়া ১০৯টি ব্যালট পেপার উদ্ধার করে স্থানীয়রা।

গতকাল মঙ্গলবার রাতে উপজেলা নির্বাচনে ভোট দেয়া ব্যালট পেপার উদ্ধারের ঘটনায় স্থানীয়দের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে।  
 
ভাইস চেয়ারম্যান প্রার্থী (তালা প্রতীক) আতাউর রহমান অভিযোগ করেন, পরিকল্পিত ভাবে তাকে পরাজিত করা হয়েছে। তাকে ভোট দেয়া ব্যালট পেপার চুরি করা হয়েছে। ব্যালট পেপার বাক্সে না ভরে রাস্তায় ফেলা হয়েছে।  
 
এজন্য তিনি উপজেলা নির্বাহী অফিসার, সাবেক মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস ও তার স্ত্রী বেলকুচি পৌর মেয়র আশানুর বিশ্বাসকে দায়ী করে বলেন, এব্যাপারে তিনি মামলা দায়েরের প্রস্তুতি নিয়েছেন।
 
১০৯টি ব্যালট পেপারের উপর তালা প্রতিকের সীল মারা ছিলো। ছাপা ব্যালট পেপার উদ্ধারের খবর পেয়েছেন বেলকুচি থানা পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল ইসলাম।
 
বেলকুচি উপজেলা পরিষদ নির্বাচনের ভাইস চেয়ারম্যান পদে ৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচনে আতাউর রহমান পরাজিত হন।
 
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, বেলকুচি উপজেলার রাজাপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুল আজিজ, ৬ নং ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি আব্দুল মালেক, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক বাচ্চু মিয়া, আব্দুর রফিক প্রমুখ। 





নামাজের সময়সূচি

সোমবার, ২২ জুলাই, ২০১৯
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩