চাহালের পাশে মুরলীধরন

১২ মার্চ, ২০১৯   |   thepeoplesnews24

ছবি সংগৃহীত

খেলাধুলা ডেস্ক:

অস্ট্রেলিয়ার বিপক্ষে চতুর্থ একদিনের ম্যাচে সুযোগ পেয়ে ১০ ওভারে ৮০ রান দিয়ে এক উইকেট নেওয়ায় তীব্র সমালোচনার মুখে পড়েছেন ভারতীয় লেগ স্পিনার যুজবেন্দ্র চাহাল। সেই চাহলের পাশেই দাঁড়াচ্ছেন কিংবদন্তি অফ স্পিনার শ্রীলঙ্কার মুথাইয়া মুরলীধরন। তাঁর মতে, যুজবেন্দ্র চাহল চ্যাম্পিয়ন বোলার।

মুরলীধরন মনে করেন চাহাল তো মানুষ, রোবট তো নয়। তিনি বলেন, "একজন বোলার মাঠে নামলেই পাঁচ উইকেট নেবেন এটা কখনও কাঙ্খিত নয়। ও (যুজবেন্দ্র চাহাল) একজন চ্যাম্পিয়ন বোলার। গত দু'বছর ধরে ও কিন্তু দারুন বোলিং করেছে। ওর বোলিংয়ে অনেক বৈচিত্র আছে এবং প্রতিপক্ষ ব্যাটসম্যানকে আউটও করেছে। ও একটা ম্যাচে ব্যর্থ হয়েছে, সেটা হতেই পারে। ও তো রোবোট নয়। একটু ধৈর্য ধরুন। আপনি কাউকে চাপ দিতে পারেন না এমনকী এটা আশাও করতে পারেন না যে প্রত্যেক ম্যাচে একজন ক্রিকেটার ভালো পারফর্ম করবে।"

সেই সঙ্গে মুরলীধরন আরও বলেন, "কত গুলো ম্যাচ ও খেলেছে, হবে ৫০টার (৪১ ম্যাচ খেলেছেন) মতো ম্যাচ। আপনি বলতেই পারেন ও তো দেশের হয়ে অনেক ম্যাচ খেলে ফেলেছে। ধৈর্য তো ধরতেই হবে। আমি মনে করি, অস্ট্রেলিয়ার ব্যাটসম্যানরা বরাবরই লেগ স্পিন ভালো খেলে। এই নিয়ে চিন্তার কিছু নেই। ওর সেই যোগ্যতা আছে যেটা সে প্রমান করেছে গত দু বছরে। আর জাম্পা উইকেট পাচ্ছে সেখানে চাহাল উইকেট পাচ্ছে না বলেই ওকে নিয়ে প্রশ্ন উঠছে। সবে তো সিরিজে মাত্র একটা ম্যাচ খেলেছে চাহল।"






নামাজের সময়সূচি

রবিবার, ২১ এপ্রিল, ২০১৯
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩