সিরাজগঞ্জে আলামিন ব্রেড ও বিস্কুট ফ্যাক্টরির জরিমানা

০৭ ফেব্রুয়ারী, ২০১৯   |   thepeoplesnews24

ছবি নিজস্ব

নিজস্ব প্রতিবেদক: 

অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে খাদ্যপণ্য উৎপাদন, পণ্যের মোড়কে উৎপাদন, মেয়াদোত্তীর্ণের তারিখ না দেয়া ও ট্রেড লাইসেন্সের মেয়াদ না থাকা ও কর্মচারীদের স্বাস্থ্য সনদ না থাকা ও ট্রেড মার্ক লাইসেন্স না থাকায় সিরাজগঞ্জ শহরের আলামিন ব্রেড ও বিস্কুট ফ্যাক্টরিকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।  

বৃহস্পতিবার দুপুরে সিরাজগঞ্জ পৌর এলাকার হোসেনপুরে আলামিন ব্রেড ও বিস্কুট ফ্যাক্টরিতে ভেজাল বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করেন সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আনিসুর রহমান।


এ সময় অস্বাস্থ্যকর, কর্মচারীদের স্বাস্থ্য সনদ না থাকা ও ট্রেড মার্ক লাইসেন্স না থাকায় ত্রিশ হাজার টাকা জরিমানা আদায় করেন। অভিযানে সহযোগিতা করেন আনসার ব্যাটালিয়নের সদস্যবৃন্দ।

পেশকার মিলন সরকার জানান, ভেজাল বিরোধী বিশেষ অভিযানের অংশ হিসেবে বৃহস্পতিবার দুপুরে পৌর এলাকার হোসেনপুরের আলামিন ব্রেড ও বিস্কুট ফ্যাক্টরিতে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে পাউরুটি, বিস্কুট, কেক পণ্য উৎপাদন, পণ্যের মোড়কে উৎপাদন ও মেয়াদোর্ত্তীণের তারিখ না দেয়া, নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে পণ্য উৎপাদন, ট্রেড লাইসেন্সের মেয়াদ না থাকা, কর্মচারীদের স্বাস্থ্য সনদ না থাকা ও ট্রেড মার্ক লাইসেন্স না থাকার অপরাধে ফ্যাক্টরির ম্যানেজার মোঃ পিন্টু শেখকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।  

 

 

 

 






নামাজের সময়সূচি

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০১৯
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩