বলিউডে অভিষেক নাকি অন্যকিছু, কী বার্তা দিচ্ছেন সুহানা খান?

০৭ ফেব্রুয়ারী, ২০১৯   |   thepeoplesnews24

এই সেই ছবি

অনলাইন ডেস্ক:

তিনি তৈরি হচ্ছেন আগামী প্রজন্মের নায়িকা হওয়ার জন্য। অন্তত এমনটাই শোনা যাচ্ছে বলিউড পাড়ায় কান পাতলে। ইতিমধ্যেই নাকি শুরু হয়ে গেছে তার হাতেখরি। চলছে জোর কদমে প্রস্তুতি।

তিনি আর কেউ নন, শাহরুখ কন্যা সুহানা খান।  

সম্প্রতি মঞ্চ নাটকের একটি অংশের স্থির ছবিকে ঘিরেই শুরু হয়েছে জল্পনা। কলেজের অনুষ্ঠানের একটি নাটকে মূল চরিত্রে অভিনয় করছেন সুহানা। বিপরীতে রোমিও'র ভূমিকায় তারই এক সহপাঠি। নাটকের নাম রোমিও-জুলিয়েট। আর জুলিয়েটের ভূমিকাতেই ছিলেন সুনাহা খান।  

ছবিতে দেখা যাচ্ছে চরিত্রের মধ্যে সম্পূর্ণ ডুবে রয়েছেন সুহানা। পরনে সাদা লং ড্রেস, মুখে উদ্বেগ, এলোমেলো চুল। ছবিতে সঙ্গে রয়েছেন নাটকে তার সহ-অভিনেতাও।

নাটকের স্টিলসহ পোস্টারের ছবিগুলি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করেছেন নায়িকা। আর এর কিছুক্ষণ পরেই একটি ছবি শেয়ার করেছেন কিং খান নিজে। সেখানে প্রশংসা করেছেন নাটকের টিমকে। সঙ্গে মেয়ের প্রশংসাতেও পঞ্চমুখ হয়েছেন বাবা। 
         
এর আগেই জানিয়েছিলেন অভিনয় জগতেই আসতে চান সুহানা। একটি সাক্ষাতকারে বলেছিলেন, অভিনয়কেই পেশা হিসেবে বেছে নিতে চান শাহরুখ তনয়া। আপাতত ইংল্যান্ডের একটি কলেজে পড়াশোনা করছেন তিনি। যদিও তার বাবা কিন্তু বরাবরই চান পড়াশোনা সম্পূর্ণ করে তবেই এই জগতে অভিষেক হয় সুহানার।  

অভিনয়কে ভালবাসেন সুহানা, আর পড়াশোনা শেষ হওয়া মাত্রই যে কোনও দিক নিয়ে না ভেবে সোজা ডুব ডিতে চান অভিনয় জগতে। অন্তত এই আগাম বার্তাই দিচ্ছে ভাইরাল হওয়া সেই ছবি। বাদশার কন্যা ঠিক কতটা উপযুক্ত হয়েছে সেটাই চাক্ষুষ করতে চান বলিউড তথা ফ্যান মহল।    






নামাজের সময়সূচি

বুধবার, ২০ ফেব্রুয়ারী, ২০১৯
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩