ট্রাক চালক লটারিতে জিতলেন ২০০০ কোটি টাকা!

০৬ ফেব্রুয়ারী, ২০১৯   |   thepeoplesnews24

সংগৃহীত ছবি

অনলাইন ডেস্ক:

কিছুদিন আগেও পেশায় তিনি ছিলেন একজন ট্রাক চালক। কিন্তু একটা লটারির টিকিট বদলে দিয়েছে তার জীবন। কারণ ২৯৮ মিলিয়ন ডলারের লটারির টিকিট জিতে যান তিনি। টাকার হিসাবে যার পরিমাণ ২০০০ কোটি টাকারও বেশি।

তাই এবার নতুন করে জীবন শুরু করতে চাইছেন ৫৬ বছরের ডেভিড জনসন।

যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের বাসিন্দা ডেভিড গত বছরের ২৬ ডিসেম্বর ট্রাকে গ্যাস ভরতে গিয়ে ৫ ডলার দিয়ে কিছু লটারির টিকিট কিনেছিলেন। কিন্তু তারপরেই অসুস্থ হয়ে পড়ায় আর তার পক্ষে ওই লটারির নম্বর মিলিয়ে দেখা সম্ভব হয়নি।  

কিছুদিন পরে তার বন্ধু তাকে ফোন করে জানান যে, এবারের লোটোর বিজয়ী টিকিটটি বিক্রি হয়েছে ওই গ্যাস স্টেশন থেকেই। তখনও নিজের ভাগ্যের উপরে অতটা ভরসা করতে পারেননি জনসন। তাই তিনি মিলিয়েও দেখেননি নিজের টিকিটের নম্বর।

এরপর গত ২৫ জানুয়ারি নিজের টিকিটের নম্বর মিলিয়ে চোখ কপালে ওঠে তার। তিনি দেখেন, পাওয়ার বল নামে পরিচিত লটারির জ্যাকপট জিতেছেন তিনি। তখনই তিনি ঠিক করেন যে, আর ট্রাক চালানোর মতো শারীরিক পরিশ্রমের কাজ করবেন না।

বাড়িতে তার স্ত্রীও প্রথমে তার এই কথা বিশ্বাস করেননি।

তবে আবেগ বশে রেখেছিলেন ডেভিড। সঙ্গে সঙ্গে পুরস্কার দাবি করে বসেননি তিনি। বরং লটারির টিকিটটি যত্ন করে রেখে দিয়েছিলেন যাতে সেটি হারিয়ে না যায়। এই টাকায় একটি লাল পোর্শে গাড়ি ও নিজের স্ত্রী ও মেয়ের জন্য নিউইয়র্কে একটি সুন্দর বাড়ি কেনার ইচ্ছা আছে ডেভিডের।

 






নামাজের সময়সূচি

বুধবার, ২০ ফেব্রুয়ারী, ২০১৯
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩