'ডোজ শেষ হয়ে গেছে, এখন আর প্রেম আসে না'

০৯ জানুয়ারী, ২০১৯   |   thepeoplesnews24

সংগৃহীত

অনলাইন ডেস্ক:

চান্দ্রেয়ী ঘোষ। ভারতীয় মডেল ও অভিনেত্রী। তবে নেগেটিভ চরিত্রে অভিনয়ের জন্য তিনি বেশ জনপ্রিয়। শেখর দাসের মহুল বেনের সেরেং ছবির মাধ্যমে তার চলচ্চিত্র জগতে পথচলা শুরু। এরপর একে একে তিস্তা, মানুষ ভূত, দোসর, কাল, কালের রাখাল, হাতেই রইলো পিস্তল, নেকলেসসহ আরও কয়েকটি ছবিতে অভিনয় করেছেন। পাশাপাশি ছোট পর্দায় বেশ জনপ্রিয় এই অভিনেত্রী। কিরণমালা, দেবীপক্ষ, সিঁদুর খেলা, বেহুলাসহ আরও বেশ কয়েকটি টিভি সিরিয়ালেও অভিনয় করেছেন তিনি। সম্প্রতি অভিনেত্রী বলেছেন, এক সময়ে এত প্রেম করেছি যে, এখন আর প্রেম আসে না। ভারতের জনপ্রিয় বাংলা দৈনিক আনন্দবাজার পত্রিকাকে দেয়া এক সাক্ষাৎকারে তিনি এমনটাই বলেন। এসময় ব্যক্তিগত সম্পর্কের বাইরে আরও বিভিন্ন বিষয়ে কথা বলেন চান্দ্রেয়ী ঘোষ।

খল নায়িকা প্রসঙ্গে তিনি বলেন, আসলে খলনায়িকার বিষয়টা আমার কাছে খুব আকর্ষক (হাসি)। নেগেটিভের মধ্যে যে পাওয়ার প্লে‌ চলতে থাকে, সেটায় মজা লাগে। তার চেয়েও চ্যালেঞ্জিং, নানা রকমের লার্জার দ্যান লাইফ চরিত্র আমি করতে পারি। আগে যা করেছি, ঘসেটির (বেগম) চরিত্র তার চেয়ে সম্পূর্ণ আলাদা। আর বিভিন্ন চরিত্রে লুক নিয়ে যে এক্সপেরিমেন্ট হয়, সেটাও বেশ ইন্টারেস্টিং। 

একের পর এক নেগেটিভ চরিত্রে অভিনয় করতে গিয়ে নিজের মধ্যে কোনো পরিবর্তন এসেছে কী-এমন প্রশ্নের জবাবে চান্দ্রেয়ী ঘোষ বলেন, (জোরে হাসি) এই প্রশ্নটা আমার মা আর বন্ধুদের করা উচিত। ওরাই বলতে পারবে, আমার মধ্যে কোনো খলনায়িকাকে ওরা দেখতে পাচ্ছে কি না!

ব্যক্তিগত সম্পর্কের বিষয়ে জানতে চাওয়া হলে অভিনেত্রী বলেন, অনেক দিন ধরে আমার ব্যক্তিগত সম্পর্ক গড়েই উঠছে না। আমি মানুষটা এত বিক্ষিপ্ত হয়ে গিয়েছি, একা একা ঘুরতে চলে যাই, কাজ নিয়ে ব্যস্ত থাকি আর আধ্যাত্মিক জগতেও সময় কাটিয়েছি... একটা সময়ে এত প্রেম করেছি যে এখন মনে হয়, আমার ডোজ পুরো হয়ে গেছে (জোরে হাসি)। ভাবনা চিন্তায় প্রেম আর আসেই না।

বিয়ের প্রসঙ্গে চায়েন্দ্রী ঘোষ বলেন, একটা মানুষের সঙ্গে সারা জীবন কাটাতে পারব কি না, সত্যিই জানি না। আমি খুব ইন্ডিভিজুয়ালিস্টিক। 






নামাজের সময়সূচি

রবিবার, ১৬ জুন, ২০১৯
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩