মন্ত্রী হিসেবে মাশরাফিকে দেখতে চায় নড়াইলবাসী: এলাকায় মানববন্ধন

০৭ জানুয়ারী, ২০১৯   |   thepeoplesnews24

সংগৃহীত

অনলাইন ডেস্ক:

সদ্য অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ (নড়াইল-লোহাগড়া) আসন থেকে নির্বাচিত হয়েছেন মাশরাফি বিন মুর্তজা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁকে ‘হীরের টুকরো’ উপাধি দিয়েছেন। তাঁকে এবার মন্ত্রী করার দাবি উঠেছে। আর এই দাবি নড়াইলবাসীর।

নড়াইল-২ আসনে নবনির্বাচিত সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজাকে মন্ত্রী করার দাবিতে মানববন্ধন করছে স্থানীয় ছাত্রলীগ। এই দাবি বাস্তবায়নে জেলার বিভিন্ন শ্রেণি–পেশার মানুষও এতে অংশ নিচ্ছে। সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, স্বাধীনতার পর থেকে আজ পর্যন্ত নড়াইলের কেউ মন্ত্রী হয়নি। তাই এ অঞ্চলটি অবহেলিতই রয়ে গেছে। অবহেলিত নড়াইলের উন্নয়নে নবনির্বাচিত সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজাকে মন্ত্রী করার দাবি জানান তাঁরা।

এ বিষয়ে নড়াইল প্রেসক্লাব সভাপতি মো. আলমগীর সিদ্দিকী বলেন, ‘প্রধানমন্ত্রীর ঐকান্তিক ইচ্ছায় খেলার মাঠের মাশরাফি আজ নড়াইল-২ আসনের সংসদ সদস্য। ২০ ডিসেম্বর নড়াইলের লোহাগড়া সরকারি পাইলট বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রী তাঁকে হীরের টুকরো উপাধি দেন। মাশরাফিকে আমরা মন্ত্রী হিসেবে দেখতে চাই’।

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু বলেন, ‘দেশের ক্রীড়াঙ্গনে নড়াইলের নাম প্রথম সারিতে। মাশরাফি মন্ত্রী হলে খেলাধুলার ধারাবাহিকতা আরও শাণিত হবে। ইতোমধ্যে তিনি বেসরকারিভাবে নড়াইল এক্সপ্রেস নামে একটি সেবামূলক প্রতিষ্ঠান গঠন করে আলোচিত হয়েছেন’।

সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক শরফুল আলম বলেন, ‘অনুন্নত নড়াইলকে মাদক, সন্ত্রাস, দুর্নীতি, বাল্যবিবাহমুক্ত জেলা গঠনসহ সার্বিক উন্নয়নে মাশরাফিকে মন্ত্রী করার বিকল্প নেই। এটা নড়াইলবাসীর দাবি। নড়াইলের আট লাখ মানুষের প্রাণের দাবি প্রধানমন্ত্রী গ্রহণ করবেন’।

এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায়, দেশের খেলাধুলা, সংস্কৃতিসহ বিভিন্ন ক্ষেত্রে টেকসই উন্নয়নের জন্য নড়াইল-২ আসনের এমপি মাশরাফির যোগ্যতা রয়েছে। তিনি মন্ত্রী হলে শুধু নড়াইল নয় গোটা দেশ উপকৃত হবে। দেশকে এগিয়ে নিতে হলে তার মতো ভালো এবং সৎ ব্যক্তির প্রয়োজন।






নামাজের সময়সূচি

বৃহস্পতিবার, ১৭ জানুয়ারী, ২০১৯
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩