শোবিজ তারকাদের কতটা পাচ্ছে আ. লীগ?

০৪ ডিসেম্বর, ২০১৮   |   thepeoplesnews24

সংগৃহীত ছবি

বিনোদন ডেস্ক:

এরই মধ্যে ফেরদৌস- পূর্ণিমা একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওটিতে দেখা যায়, সরকারের পক্ষ থেকে পাওয়া সুযোগ-সুবিধার কথা শেয়ার করছেন সাধারণ জনগণেরা। তারা তাদের সমস্যা বলে প্রধানমন্ত্রীর সমাধানের কথা ব্যাখ্যা দিচ্ছেন।

ভিডিওটির শেষে, ফেরদৌস ও পূর্ণিমা বলেন, ‘এই মহৎ উদ্যোগটি বন্ধ হয়ে যাবে যদি শেখ হাসিনা ক্ষমতায় না আসে, এখন সিদ্ধান্ত আপনার। আপনার এই মূল্যবান ভোটটি কাকে দেবেন। সমৃদ্ধির পথে এগিয়ে যেতে নৌকায় ভোট দিন। ’

কিন্তু আওয়ামী লীগপন্থী অন্য তারকাদের খবর কী? এমন ভিডিও আরও অনেকেই দিতে পারতেন। নির্বাচনে আওয়ামী লীগের পক্ষে প্রচারে নামার কথা ছিল রুপালি জগতের এক ঝাঁক তারকার। এদের মধ্যে রয়েছেন অভিনেতা জাহিদ হাসান, রিয়াজ, ফেরদৌস, শাকিল খান, অভিনেত্রী অরুণা বিশ্বাস, সাদিয়া ইসলাম মৌসহ আরও অনেকে। স্যোশাল মিডিয়াতেও অনেকে আওয়ামী লীগের পক্ষের হয়ে কথা বলেছেন। তবে নির্বাচনের আগে তারা হঠাৎ চুপসে গেল কেন! যেমন তারিনসহ আরও অনেকে নমিনেশন চেয়েছিলেন। নমিনেশন দেয়াটা হচ্ছে দলের সিদ্ধান্ত। দলের সভাপতি ও সিনিয়র নেতারাই সেটা বিবেচনা করবেন। কিন্তু মনোনয়ন না পেয়ে এমন চুপসে যাওয়া? সুপারস্টার শাকিব খানও চুপচাপ। অমিতাভ রেজা কিংবা মোস্তফা সরয়ার ফারুকী- কেউ কথা বলছেন না রাজনীতি নিয়ে। চঞ্চল চৌধুরি, আরেফিন শুভরাও চুপচাপ।

এর আগে বৈঠক হয়েছিল। সেখানে বলা হয়েছিল, ‘আগামী সপ্তাহ থেকে তারা আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণায় নামবে। এটা বৈঠকের সিদ্ধান্ত।’ কিন্ত ‍তা তো পার হয়ে গেছে। কিন্তু কোন খোঁজ নেই। 

গত ২ ডিসেম্বর আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ছোট ও বড় পর্দার তারকাদের নিয়ে নৈশভোজের জমকালো আয়োজন করল আওয়ামী লীগ। রাজধানীর ওয়েস্টিন হোটেলে এ নৈশভোজের আয়োজন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন প্রবীণ অভিনেতা-অভিনেত্রী ছাড়াও বর্তমান সময়ের জনপ্রিয় তারকারা। তাদের মধ্যে উল্লেখযোগ্যভাবে বলা যায়, চিত্রনায়ক ফারুক, আলমগীর, ফেরদৌস, রিয়াজ, অভিনেত্রী সুবর্ণা মোস্তফা, ফেরদৌস, পূর্ণিমা, সাইমন সাদিক, রিয়াজ, জায়েদ খান, ফজলুর রহমান বাবু,  রোকেয়া প্রাচী, টিভি অভিনেতা হাসান মাসুদসহ চলচ্চিত্র ও টিভি অভিনয়শিল্পীরা।

সম্প্রতি, আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের পক্ষ থেকে ঘোষণা করা হয় এবারের নির্বাচনে প্রচার-প্রচারণায় নামবে চলচ্চিত্র ও টেলিভিশনের তারকা শিল্পীরা। ধারণা করা হচ্ছে, তারই ধারাবাহিকতায় আওয়ামী লীগের এই আয়োজন। কিন্তু সেই অনুষ্ঠানে অনেককেই অনুপস্থিত থাকতেও দেখা গেছে। আগামী ১১ ডিসেম্বর আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচার শুরু হবে। দেখা যাক, কত তারকার উপস্থিতি পাওয়া যায় তখন। আওয়ামী লীগের শীর্ষ স্থানীয় নেতারাও চাচ্ছেন প্রচারণায় থাকুক তারকাদের ব্যাপক উপস্থিতি।






নামাজের সময়সূচি

সোমবার, ১৮ ফেব্রুয়ারী, ২০১৯
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩