লেকের জলে বিয়ের অনুষ্ঠান

৩০ নভেম্বর, ২০১৮   |   thepeoplesnews24

ফাইল ছবি

অনলাইন ডেস্ক:

রণবীর সিং-দীপিকা পাডুকনের পর এবার বিয়ের অনুষ্ঠান শুরু হয়েছে প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের। নিক-প্রিয়াঙ্কার বিয়ে শেষ হতে না হতেই সানাই বাজবে আম্বানি পরিবারে। বুঝতেই পারছেন মুকেশ আম্বানি কন্যা ইশার বিয়ের কথাই বলা হচ্ছে।  

দীর্ঘদিনের বন্ধু আনন্দ পিরামলের সঙ্গে আগামী ১২ ডিসেম্বর গাঁটছড়া বাঁধবেন মুকেশ-কন্যা ইশা। যা নিয়ে ইতিমধ্যেই অম্বানিদের মুম্বইয়ের বাড়িতে জোর তোড়জোড় শুরু হয়ে গেছে।  

 ইশা অম্বানির বিয়ের আগের অনুষ্ঠান হবে রাজস্থানের উদয়পুরে। সেখানকার পিচোলা হ্রদে বসবে ইশা এবং আনন্দের বিয়ের আগের যাবতীয় অনুষ্ঠান। আগামী ৮ ডিসেম্বর থেকে ওই অনুষ্ঠান শুরু হবে। চলবে ৯ ডিসেম্বর পর্যন্ত। জানা যাচ্ছে, উদয়পুরের ওই হ্রদে একটি ভাসমান প্রমোদতরীতেই ইশা এবং আনন্দের বিয়ের আগের যাবতীয় অনুষ্ঠান হবে। 

ভাসমান ওই প্রমোদতরীতে প্রায় ১ হাজার অতিথি হাজির থাকবেন বলেও খবর। একটি জনপ্রিয় সংস্থাকে ইশার বিয়ের আগের অনুষ্ঠানের সমস্ত দায়িত্ব দেওয়া হয়েছে বলে খবর। ভারতীয় রীতি মেনেই ইশা এবং আনন্দের বিয়ের যাবতীয় অনুষ্ঠান হবে বলে জানা যাচ্ছে।

যদিও ইশা এবং আনন্দ পিরামলের বিয়ের আসর বসবে মুম্বাইয়ে আম্বানিদের বাসভবনেই। সেখানেও শুরু হয়েছে জোর তোড়জোড়। কিন্তু, ইশা এবং আনন্দের রিসেপশন কোথায় হবে, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানা যায়নি।






নামাজের সময়সূচি

সোমবার, ১৮ ফেব্রুয়ারী, ২০১৯
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩