চাপের মুখে বাংলাদেশ

০৬ নভেম্বর, ২০১৮   |   thepeoplesnews24

ছবি সংগৃহীত

খেলাধুলা ডেস্ক :

সকালে শুরুটা ভালোই করেছিল বাংলাদেশ। দুই ওপেনার ইমরুল কায়েস ও লিটন দাস সাবধানেই খেলছিলেন। চমৎকার জুটির পর দলীয় ৫৬ রানে ঘটল বিপদ! সিকান্দার রাজার বলে এলবিডব্লিউ এর ফাঁদে পড়লেন লিটন। প্যাভিলিয়নে ফেরার আগে করলেন ২৩ রান।

এরপর ওয়ান ডাউনে মুমিনুল হক এসেও সুবিধা করতে পারেননি খুব একটা। ১৩ বলে ৯ রান করে সাজঘরে ফেরেন এই ব্যাটসম্যান। জার্ভিসের বলে মুভমেন্ট ধরতে না পেরে প্লেইড অন হন তিনি। দলের বিপদে তার কাছ থেকে ভালো কিছুই প্রত্যাশা ছিল সবার। মুমিনুল সেই প্রত্যাশা পূরণ করতে পারেননি। অধিনায়ক মাহমুদুল্লাহ এসেছেন ক্রিজে। এই রিপোর্ট লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ২ উইকেটে ৭১ রান।

এরপরও খেলাটা ঝুঁকে আছে দুদিকেই। জয়ের জন্য বাংলাদেশকে করতে হবে ৩২১ রান। হাতে ১০টি উইকেট। অন্যদিকে জিততে হলে বাংলাদেশকে অল আউট করতে হব জিম্বাবুয়ের। হাতে সময় রয়েছে দুই দিন। কিন্তু বাস্তবতা হল, আজই ফলাফল নির্ধারত হবে এই টেস্টের। হয় বাংলাদেশ এই রান করে ফেলবে; অথবা জিম্বাবুয়ে পেয়ে যাবে বহুল প্রত্যাশিত জয়।

কী হয়, সেটাই এখন দেখার বিষয়। জিততে হলে রেকর্ড করতে হবে বাংলাদেশকে। এর আগে দ্বিতীয় ইনিংসে এত রান চেজ করেনি কখনই জেতেনি টাইগাররা। তবে প্রতিপক্ষ জিম্বাবুয়ে বলেই রেকর্ড করাকে খুব একটা অসম্ভব বলেও মনে হচ্ছেনা।






নামাজের সময়সূচি

সোমবার, ১৭ ডিসেম্বর, ২০১৮
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩