গুরুতর আহত চালককে ফেলে রেখে পেঁয়াজ সংগ্রহের হিড়িক!

০৪ নভেম্বর, ২০১৮   |   thepeoplesnews24

ছবি : সংগৃহীত

অনলাইন ডেস্ক:

 

ভারতের পুনে থেকে পেঁয়াজ বোঝাই একটি ট্রাক নিয়ে মুম্বাই যাচ্ছিলেন চালক। কিন্তু যখন পুনে-মুম্বাই এক্সপ্রেস ওয়ের পার্বত্য লোনাব্লা অঞ্চলের বলবান ব্রিজের কাছে পৌঁছান, তখন ভয়াবহ দুর্ঘটনার শিকার হন তিনি।

ঘটনাটি ঘটে স্থানীয় সময় বৃহস্পতিবার ভোর ৬টার দিকে। চালক নিয়ন্ত্রণ হারালে এক্সপ্রেস ওয়ের বিভাজকের সঙ্গে ধাক্কা খায় ট্রাক। এতে এক্সপ্রেস ওয়ে থেকে ৩০ ফুট নিচে পুরনো মুম্বাই-পুনে মহাসড়কের ওপর ট্রাকসহ ছিটকে পড়ে যান চালক। এ ঘটনায় গুরুতর আহত হন ওই চালক। সড়কের ওপর ছড়িয়ে ছিটিয়ে পড়ে ট্রাকে থাকা পেঁয়াজ। খবর হিন্দুস্তান টাইমসের

দুর্ঘটনায় পেঁয়াজ ছিটিয়ে পড়ার খবর দ্রুত ছড়িয়ে পড়ে স্থানীয় গ্রামবাসীর মধ্যে। সঙ্গে সঙ্গে ব্যাগ, বস্তা নিয়ে ঘটনাস্থলে হাজির হন তারা। ব্যস্ত হয়ে পড়েন পেঁয়াজ সংগ্রহে। তাদের সঙ্গে যোগ দেন সড়কের অন্যান্য গাড়ির চালক ও যাত্রীরাও। অথচ সেখানেই পড়ে থাকা গুরুতর আহত ট্রাক চালকের দিকে কোনও ভ্রুক্ষেপ নেই তাদের।

পরবর্তীতে ওই চালককে স্থানীয় একটি হাসপাতালে নেয়া হয়, যেখানে গুরুতর অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন তিনি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, পেঁয়াজ ছিটিয়ে পড়ার খবর ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গে বন্য প্রাণীর পালের মত ছুটে আসে স্থানীয় গ্রামবাসীরা। তাদের প্রায় সবার হাতেই কাপড়ের ব্যাগ ও বস্তা ছিল। তারা আহত চালকের দিকে ভ্রুক্ষেপ না করে নিজেদের ব্যাগ-বস্তায় পেঁয়াজ ভরায় ব্যস্ত হয়ে পড়ে। এতে ওই মহাসড়কে কিছুক্ষণের জন্য গাড়ি চলাচলও বন্ধ হয়ে যায়। অবশ্য, পরে আইডিয়াল রোড বিল্ডার্স (আইআরবি) কর্মকর্তারা এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেন এবং রাস্তা পরিষ্কার করেন।

এদিকে এ ঘটনায় পেঁয়াজ চুরির দায় এনে অজ্ঞাতদের নামে মামলা করার সিদ্ধান্ত নিয়েছে স্থানীয় লোনাব্লা পুলিশ।

 

 






নামাজের সময়সূচি

সোমবার, ১৭ ডিসেম্বর, ২০১৮
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩