সিরাজগঞ্জ-৫: নৌকা প্রত্যাশী মমিন মন্ডল এবারও সিআইপি

০৫ সেপ্টেম্বর, ২০১৮   |   thepeoplesnews24

ছবি: প্রতিনিধি

রফিক মোল্লা :
আবারও সিআইপি (বাণিজ্যিক গুরুত্বপূর্ণ ব্যক্তি) নির্বাচিত হয়েছেন মন্ডল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আওয়ামীলীগ নেতা আলহাজ আব্দুল মমিন মন্ডল। এছাড়া তিনি এনায়েতপুর থানা অওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করছেন । সোমবার রাজধানীর র‌্যাডিসন হোটেলে একটি অনাড়ম্বর অনুষ্ঠান থেকে সিরাজগঞ্জ-৫ (বেলকুচি-চৌহালী) আসনের দলের মনোনয়ন প্রত্যাশী আব্দুল মমিন মন্ডল বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহম্মেদের নিকট থেকে সিআইপি কার্ড গ্রহন করেন।

মন্ডল গ্রুপের এম.ডি আব্দুল মমিন মন্ডল বলেন, যখন যে কাজটাই করি, হোক সেটা রাজনীতি কিংবা ব্যবসা, মনোযোগ ঢেলে দিয়ে করি। বারবার সিআইপি নির্বাচিত হওয়া সেই চেষ্টার ফল। এই স্বীকৃতি আগামী দিনেও রপ্তানি বাণিজ্যে দেশের হয়ে অবদান রাখতে উৎসাহিত করবে। তিনি আরও জানান, দেশের ব্যবসা অঙ্গনে যেমন মন্ডল গ্রুপ বিশেষ অবদান রেখে চলছে। আগামী দিনে জননেত্রী শেখ হাসিনা আমাকে সিরাজগঞ্জ-৫ (বেলকুচি- চৌহালী) আসনে মনোনয়ন দিয়ে এলাকার সুষম উন্নয়ন ও অগ্রগতির জন্য পাঠালে এর চেয়ে বেশি ভূমিকা রাখতে সর্বদা সচেষ্ট থাকবো।

এসময় মমিন মন্ডল বলেন, ইতোমধ্যে এলাকার উল্লেখযোগ্য উন্নয়নে বর্তমান সংসদ সদস্য ও মন্ডল গ্রুপের চেয়ারম্যান আলহাজ আব্দুল মজিদ মন্ডল অসুস্থতার মধ্যেও যথেষ্ট কাজ করে যাচ্ছেন। তার অসমাপ্ত উন্নয়ন ও নদী ভাঙন কবলিত মানুষের জীবন মানের পরিবর্তনসহ তাঁত শিল্পকে আধুনিকায়ন, যোগাযোগ ব্যবস্থা, শিক্ষা ও চিকিৎসা, কর্মসস্থান তৈরী সহ এলাকার সার্বিক উন্নয়নে নিরলস ভাবে কাজ করে যাবো ইনশাঅল্লাহ।

এদিকে সিআইপি কার্ডের মেয়াদকালে বাংলাদেশ সচিবালয়ে প্রবেশের জন্য প্রবেশপত্র সংবলিত গাড়ির স্টিকার, বিভিন্ন জাতীয় অনুষ্ঠান ও মিউনিসিপ্যাল করপোরেশন আয়োজিত নাগরিক সংবর্ধনা, ভ্রমণের জন্য বিমান, রেল, সড়ক ও জলযানে আসন সংরক্ষণের ক্ষেত্রে অগ্রাধিকার পাবেন আব্দুল মমিন মন্ডল। এ ছাড়া ব্যবসা সংক্রান্ত কাজে বিদেশ ভ্রমণের ক্ষেত্রে পররাষ্ট্র মন্ত্রণালয় ভিসা প্রাপ্তির জন্য সংশ্লিষ্ট দূতাবাসকে উদ্দেশ করে ‘লেটার অব ইন্ট্রোডাকশন’ ইস্যু করবে। বিমানবন্দরে ভিআইপি লাউঞ্জ-২ ব্যবহারে সুবিধার অগ্রাধিকার পাবেন। এবছর রপ্তানি বাণিজ্যে অবদান রাখার স্বীকৃতি হিসেবে সরাদেশে ১৭৮ ব্যক্তিকে সিআইপি নির্বাচিত করেছে সরকার।