সিরাজগঞ্জে স্বেচ্ছাসেবক দলের ৩৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

১৯ আগস্ট, ২০১৮   |   thepeoplesnews24

ছবি প্রতিনিধি


রাজ:
সিরাজগঞ্জে নানা কর্মসূচীর মধ্য দিয়ে স্বেচ্ছাসেবক দলের ৩৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। রবিবার সকালে দলীয় অফিসে জাতীয় ও দলীয় পতাকা  উত্তোলন করা এবং শহরে খন্ড খন্ড মিছিল করা হয়।


 
দুপুরে ভাসানি মিলনায়তন চত্বরে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান বীর প্রতীকের প্রতিকৃতিতে মাল্যদান করা হয়। পরে ভাসানি মিলনায়তনে আলোচনা সভা ও সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার কারামুক্তি, রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।  
জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক মিলন হক রঞ্জুর পরিচালনায় ও জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার হোসেন রাজেশের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু।  
এ সময় অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ সভাপতি মো. মজিবর রহমান লেবু, নাজমুল হাসান তালুকদার রানা,  যুগ্ন সাধারণ সম্পাদক রাশেদুল হাসান রঞ্জন, হারুন অর রশিদ খান হাসান, নুর কায়েম সবুজ, শহর বিএনপির সাংগঠনিক সম্পাদক সাব্বির হোসেন ভুইয়া সাফি, জেলা যুবদলের সভাপতি মির্জা আব্দুল জব্বার বাবু, জেলা জাসাসের আহবায়ক আসলাম পারভেজ, জেলা কৃষক দলের আহবায়ক সাইদুল ইসলাম খান, জেলা শ্রমিক দলের সাংগঠনিক সম্পাদক আব্দুল মজিদ।  
আরো বক্তব্য রাখেন জেলা যুবদলের সাধারণ সম্পাদক মোরাদুজ্জামান, সাংগঠনিক সম্পাদক আব্দুল আলিম, স্বেচ্ছাসেবক দল নেতা মায়নুল ইসলাম রাস্ট্র, সোহেল মাহমুদ খান, সম্ভুনাথ দাস, ভিপি মিলন, শফিকুল ইসলাম সুমন, জেলা ছাত্রদলের সভাপতি জুনায়েত হোসেন সবুজ, সাধারণ সম্পাদক সেরাজুল ইসলাম সহ আরো অনেকে।