স্মার্টফোনের সকল নাম্বারে এক ক্লিকেই ঈদের শুভেচ্ছা SMS পাঠাতে অ্যাপ তৈরি করল HRSOFTBD

১৫ আগস্ট, ২০১৮   |   thepeoplesnews24

সংগৃহীত

ডেস্ক :

অনেক প্রতিক্ষার পর সেই ঈদ। ঈদ মানে আনন্দ। ঈদ মানে খুশির জোয়ার। আর এমন সমায় কে না চায় নিজের প্রিয়জন ও শুভাকাংক্ষীদের খুশী করতে একটি শুভেচ্ছা বার্তা দিতে।

 

প্রযুক্তির উৎকর্ষের এই সময়ে মোবাইল ফোনের মাধ্যমে অনেক কষ্ট করে প্রিয়জন ও শুভাকাংক্ষীদের ক্ষুদে বার্তায় "ঈদ শুভেচ্ছা বার্তা" দিয়ে থাকেন মোবাইল ব্যবহারকারীরা।  স্মার্টফোনের সকল নাম্বারে এক ক্লিকেই ঈদের শুভেচ্ছা SMS পাঠাতে এবার HRSOFTBD নিয়ে এলো HRSOFTBD BULKSMS অ্যাপ। খুব সহজেই  Google Play Store থেকে ফ্রীতে ডাউনলোড করে নিতে পারবেন।  

এক ক্লিকেই  স্মার্টফোনের  ফোন কন্টাক্ট, সিম কন্টাক্ট ও  গুগলে  Sync করা সেইভ কন্টাক্ট গুলির সকল নাম্বারে  "ঈদ শুভেচ্ছা বার্তা" চলে যাবে।  

গুগল প্লে-স্টোরে  HRSOFTBD BULKSMS নামের অ্যাপটি বেশ উপযোগী।  খুব সহজেই এই অ্যাপটি ব্যবহার করা যায়।  এছাড়া অ্যাপটি ব্যবহার করতে ফোন স্পেসিফিকেশনের প্রয়োজন হয় না।

HRSOFTBD এর কর্ণধার তরুণ প্রযুক্তিবিদ রোকমুনুরজামান রনি বলেন আধুনিক প্রযুক্তির ব্যবহার করে মানুষের জীবনযাত্রার মান উন্নয়ন ও সহজতর করাই আমাদের লক্ষ্য।  প্রযুক্তি নির্ভর সেবা গুলি  খুব কম সমায়ে সুখী, সুন্দর, সমৃদ্ধশালী ও উন্নত জীবন গঠন করতে সাহায্য করে। আর তাই আজ তথ্যপ্রযুক্তির ব্যবহারে সব পর্যায়ের মানুষের মধ্যে এসেছে গতিশীলতা। বেড়েছে কর্মক্ষমতা।  দৈনন্দিন জীবনের বিভিন্ন কাজকে সহজ করার জন্য প্রযুক্তির প্রয়োজন।  

আমরা ২০১২ সাল থেকে ওয়েবসাইট ডিজাইন, সফটওয়্যার ডেভলোপমেন্ট, মোবাইল অ্যাপ তৈরি, বাল্ক এসএমএস ও ভয়েস এসএমএস সেবা দিয়ে আসচ্ছি। 

আরও তথ্যর জন্য যোগাযোগ করুণ HRSOFTBD ফোনঃ ০২-৯১২৩৭০৬ মোবাইলঃ ০১৭০৯৩৭২৪৮০ ও ০১৭০৯৩৭২৪৮১