সলঙ্গায় ইয়াবাসহ মাদ্রাসা প্রিন্সিপ্যাল ও তার তিন সহযোগী আটক

২০ জুলাই, ২০১৮   |   thepeoplesnews24


শাহ আলী জয় , দ্য পিপলস্ নিউজ টোয়েন্টিফোর ডটকম:
সিরাজগঞ্জের সলঙ্গায় ইয়াবাসহ জিল্লুর রহমান (৫৫) নামে এক মাদ্রাসা প্রিন্সিপল ও তার তিন সহযোগীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ন র‌্যাব-১২ সদস্যরা।

শুক্রবার  ভোরে র‌্যাব ঢাকা-বগুড়া মহাসড়কে নলকা ইউনিয়নের দাদপুর এলাকায় এ অভিযান চালানো হয়।

ছবি নিজস্ব :

আটক জিল্লুর রহমান দাদপুর এলাকার মৃত নুর মোহাম্মদের ছেলে ও মুরাদপুর ফাজিল মাদ্রাসার প্রিন্সিপল। এছাড়াও দাদপুর জিআর ডিগ্রি কলেজের প্রতিষ্ঠাতা। আটক তার সহযোগীরা হলেন, আঙ্গারু গ্রামের রুহুল আমিনের ছেলে মো. নাছির উদ্দিন (২৫) ও তার ছোট ভাই মাসুদ রানা (২০) এবং দাদপুর গ্রামের আরু শেখের ছেলে আব্দুল বারিক(৪০)।

শুক্রবার বিকেলে সলঙ্গার চড়িয়া এলাকায় অবস্থিত র‌্যাব-১২ এর প্রধান কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান, র‌্যাব-১২ সিরাজগঞ্জ ক্যাম্পের কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. সাকিবুল ইসলাম খান।  

সংবাদ সম্মেলনে তিনি বলেন, মো. জিল্লুর রহমান দাদপুরের জুবা ফুড গার্ডেন হোটেল এন্ড রেস্টুরেন্ট এর মালিক। তিনি দীর্ঘদিন যাবত হোটেল ব্যবসার অন্তরালে ইয়াবা ব্যবসা করে আসছিলেন। তিনি তার রেষ্টুরেন্টের ম্যানেজার নাছির উদ্দিন ও তার ভাই মাসুদ রানা এবং হোটেলের পার্শ্ববর্তী পান বিক্রেতা আব্দুল বারিকের মাধ্যমে ইয়াবা সরবরাহ ও বিক্রি করে আসছেন। শুক্রবার ভোর রাত ২টা থেকে ৪টা পর্যন্ত গোপন সংবাদের ভিত্তিতে জুবা ফুড গার্ডেন এলাকায় অভিযান চালিয়ে পান দোকানদার বারিক, হোটেল ম্যানেজার নাছির ও তার ভাই মাসুদকে ১শ ৬০ পিস ইয়াবাসহ আটক করা হয়। পরে তাদের দেয়া তথ্যমতে দাদপুর এলাকর নিজ বাড়িতে অভিযান চালিয়ে জিল্লুর রহমানকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে আরও ৪শ পিস ইয়াবা উদ্ধার করা হয়।